বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪ ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
জরিমানায় গুণতে হচ্ছে সিক্সার্সদের
প্রকাশ: ০২:৫১ pm ০৯-১১-২০১৭ হালনাগাদ: ০২:৫৪ pm ০৯-১১-২০১৭
 
 
 


স্লো ওভার রেটের কারণে জরিমানায় গুণতে হচ্ছে সিক্সার্সদের।

অধিনায়ক নাসির হোসেন ও দলের অন্যান্য খেলোয়াড়দের জরিমানা করা হয়েছে। নাসিরকে ম্যাচ ফি’র ৪০ শতাংশ এবং দলের অন্যান্য খেলোয়াড়দের ২০ শতাংশ জরিমানা করা হয়েছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে বিজ্ঞপ্তিতে জানানো হয়, সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মঙ্গলবার বিপিএলের ষষ্ঠ ম্যাচে রাজশাহী কিংসের মুখোমুখি হয়েছিলো সিলেট সিক্সার্স। ৩৩ রানে ম্যাচও জিতেছিলেন তারা। তবে ম্যাচ শেষে দুঃসংবাদই শুনতে হলো তাদের। ২ ওভার বেশি সময় নিয়ে ইনিংস শেষ করায় জরিমানার কবলে পড়লেন তারা। তাই অধিনায়ক নাসিরকে ৪০ শতাংশ এবং দলের অন্যান্য খেলোয়াড়দের ২০ শতাংশ জরিমানা করা হয়েছে।

অনফিল্ড দুই আম্পায়ার আনিসুর রহমান, রিয়াজ উদ্দিন, তৃতীয় আম্পায়ার শরফুদৌল্লা ইবনে শহীদ সৈকত ও চতুর্থ আম্পায়ার মনিরুজ্জামান টিংকুর সহায়তায় এই জরিমানা ধার্য করেন ম্যাচ রেফারি রাহুল নিয়ামুর রশিদ।

নাসির তার দোষ স্বীকার করে নেয়ায় কোন শুনানির প্রয়োজন পড়েনি।

এর আগে গেলো রোববার নিজেদের দ্বিতীয় ম্যাচে দলের আইকন ক্রিকেটার ও জাতীয় দলের ব্যাটসম্যান সাব্বির রহমানের বিরুদ্ধে আম্পায়ারকে গালি দেওয়ার অভিযোগে জরিমানা করা হয়েছে। আচরণবিধি ভঙ্গের দায়ে তাকে ম্যাচ ফির ৫০ শতাংশ জরিমানা করা হয়েছে; যেটি অঙ্কে প্রায় দেড় লাখ টাকা।

পঞ্চম আসরের উদ্বোধনী ম্যাচেই দলটির অধিনায়ক নাসির ও ম্যানেজার হাসিবুল হোসেনকে সতর্ক করে বিসিবি। আন্তর্জাতিক ক্রিকেটের কাউন্সিলের (আইসিসি) নিয়ম অনুযায়ী ঘরোয়া ক্রিকেটেও ক্রিকেটারদের তালিকা কম্পিউটারে কম্পোজ করে অফিসিয়ালদের হাতে দিতে হয়। 

ঢাকা ডায়নামাইটসের বিপক্ষের ওই ম্যাচে ৬ মিনিট দেরিতে টস করতে আসেন নাসির। সিলেটের যে খেলোয়াড় তালিকাটা সরবরাহ করা হয়, সেটি ছিল হাতে লেখা। দলীয় অধিনায়ক ও ম্যানেজার তাতে শুধু স্বাক্ষর করেন। শেষ মুহূর্তে তাড়াহুড়ো করেই খেলোয়াড় তালিকাটি দেয়া হয়।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT