শুক্রবার, ১৭ মে ২০২৪ ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
ক্যাসিনোতে যাওয়া ক্রিকেটারদের বিরুদ্ধে তদন্ত
প্রকাশ: ১১:৩৩ am ২৫-১০-২০১৭ হালনাগাদ: ১১:৩৭ am ২৫-১০-২০১৭
 
 
 


দক্ষিণ আফ্রিকা সফরের টেস্ট এবং ওয়ানডে সিরিজে চরম হতাশ করেছে বাংলাদেশ। সবকটি ম্যাচই হেরেছে লাল-সবুজের দল। দলের এই ব্যর্থতায় ক্রিকেটপ্রেমীদের খুবই হতাশ করেছে। এরই মধ্যে আরেকটি হতাশার খবর এসেছে। গত রোববার ইস্ট লন্ডনে শেষ ওয়ানডের পরই নাকি তিন ক্রিকেটার গিয়েছিলেন স্থানীয় একটি ক্যাসিনোতে।

ক্যাসিনোতে যাওয়া ক্রিকেটাররা হলেন অলরাউন্ডার নাসির হোসেন, পেসার তাসকিন আহমেদ ও শফিউল ইসলাম। রাত ১০টায় হোটেলে ফেরার কথা থাকলেও তাঁরা নাকি রাত সাড়ে ১০টার পর ফিরেছেন বলে অভিযোগ ওঠে।

এ ব্যাপারে তদন্ত করা হবে বলে জানিয়েছেন বিসিবির ভেঙে দেওয়া কমিটির সভাপতি নাজমুল হাসান। এ ব্যাপারে তিনি বলেন, ‘আজই খবরটা পেয়েছি। টিম হোটেলের সামনেই একটা শপিংমলে নাকি তারা খেতে গিয়েছিল। সেখানে ডি ভিলিয়ার্স ও রাবাদার সঙ্গে দেখা হয়। পরে তাঁদের সঙ্গেই নাকি ওরা ক্যাসিনোয় যায়। অবশ্যই এ ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। তবে টিম ম্যানেজারের লিখিত রিপোর্ট না পাওয়া পর্যন্ত এ ব্যাপারে বিস্তারিত কথা বলা যাবে না।’

দক্ষিণ আফ্রিকা সফরে বাংলাদেশ টেস্ট সিরিজে ২-০তে হেরেছে। ওয়ানডেতেও একই অবস্থা। ৩-০তে হোয়াইটওয়াশ হয়েছে লাল-সবুজের দল। সফরে দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবেন সাকিব-মুশফিকরা। আগামী বৃহস্পতিবার সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। অন্য ম্যাচটি হবে ২৯ অক্টোবর।  

 
 

আরও খবর

Daraz
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT