শুক্রবার, ১৭ মে ২০২৪ ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
এফ আই মানিকের পাশে দাঁড়ালেন অনন্ত জলিল
প্রকাশ: ০১:৫৯ pm ২৩-০৯-২০১৭ হালনাগাদ: ০২:০৪ pm ২৩-০৯-২০১৭
 
 
 


বাংলাদেশের চলচ্চিত্র পরিচালক সমিতির সাবেক পরিচালক এফ আই মানিকের স্ত্রীর চিকিৎসার জন্য অর্থ দিয়ে সহায়তায় করছেন সফল ব্যবসায়ী ও আলোচিত অভিনেতা ও চলচ্চিত্র নির্মাতা অনন্ত জলিল।

গতকাল শুক্রবার অনন্ত জলিলের ভ্যারিফাইড সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেইসবুক) তিনি এ তথ্য জানায়।



অনন্ত জলিল তাঁর ফেসবুক স্ট্যাটাসে বলেন, অতি কষ্টের সাথে বলতে হচ্ছে, আমাদের চলচ্চিত্র পরিবারের গুনী পরিচালক এফ আই মানিক ভাই। যিনি চলচ্চিত্র পরিচালক সমিতির সাবেক মহাসচিব ও বহু জনপ্রিয় চলচ্চিত্রের স্বনামধন্য পরিচালক। আমাদের চলচ্চিত্রের জন্য, চলচ্চিত্রের দর্শকসহ সকলের জন্য যিনি এতো কিছু করেছেন তাকেই আজ অর্থ কষ্টে ভুগতে হচ্ছে । 

এই স্বনামধন্য পরিচালক অর্থের অভাবে তার স্ত্রীর চিকিৎসা সঠিকভাবে চালাতে পারছেন না। যদিও তা আমি জানতাম না। কিন্তু গতকাল হঠাৎ তিনি আমার অফিসে এসে উপস্থিত হন। সে সময় আমি অফিসে উপস্থিত না থাকায় তাকে বেশ সময় অপেক্ষা করতে হয়, যা আমার জন্য ব্যর্থতা। কারণ আমার জন্য এত বড় মাপের পরিচালককে অপেক্ষা করতে হয়েছে। যখন উনার মুখোমুখি হই, তখন তার চেহারা বেশ মলিন ছিলো। তিনি আমাকে তার কষ্টের কথার সাথে, অর্থের অভাবে স্ত্রীর চিকিৎসা করাতে পারছেন না সে কথা বলেন। তার কথা শুনে আমি বেশ আশাহত হই, তার মত গুনী পরিচালককে অর্থের অভাবের কারণে আজ দ্বারে দ্বারে ঘুরতে হচ্ছে। যার হাত ধরেই অনেক তারকা প্রতিষ্ঠিত হয়েছে।

যদিও এই গুনী পরিচালকের সাথে আমার কাজ করার সৌভাগ্য হয়নি। তবুও এ বিখ্যাত পরিচালক আমার কাছে এসে হতাশ হয়ে ফিরে যাবেন, তা হবে অনন্ত জলিলের অন্যতম ব্যর্থতা। তাই আমার যতটুকু সামর্থ্য ততটুকু দিয়ে তাকে সহযোগিতা করার চেষ্টা করেছি। এবং আশাও করি যে প্রতিষ্ঠিত তারকা এবং চলচ্চিত্র পরিবারের সদস্যসহ অন্যরাও এফ আই মানিক ভাইয়ের সাহায্যে এগিয়ে আসবেন । এটা সাহায্য বললেও ভুল হবে, এটা আমাদের কর্তব্য। 

এছাড়াও গুণী এই চলচ্চিত্র পরিচালকের স্ত্রীর চিকিৎসা পাশে দাঁড়ানো জন্য সকলকে আহ্বান করেন। 

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT