বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ ২৬শে বৈশাখ ১৪৩১
Smoking
 
আ: লীগের সভায় হামলার ঘটনায় যুবলীগে নেতা গ্রেফতার
প্রকাশ: ১১:৩৮ am ২৭-০৩-২০১৮ হালনাগাদ: ১১:৫৮ am ২৭-০৩-২০১৮
 
 
 


স্বাধীনতা দিবস উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় হামলার ঘটনায় সাতক্ষীরা জেলা যুবলীগের আহ্বায়ক আবদুল মান্নানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল সোমবার গভীর রাতে খুলনার একটি বাড়ি থেকে মান্নানকে গ্রেপ্তার করা হয়। 

এর আগে আলোচনা সভায় হামলার ঘটনায় গত রাতে স্থানীয় সংসদ সদস্য মীর মোশতাক আহমেদ রবির ভাই এবং আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত জয়নুল আবেদীন জোসি বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেন। আবদুল মান্নানসহ ১৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২৫ জনের নামে এ মামলা করা হয়।

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার কে এম আরিফুল হক জানান, মামলার পর জেলা যুবলীগের আহ্বায়ক আবদুল মান্নানকে খুলনার একটি বাসা থেকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে ।

গতকাল সোমবার বিকেলে সাতক্ষীরা শহরের শহীদ আলাউদ্দিন চত্বরে পৌর আওয়ামী লীগ আয়োজিত মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভায় জেলা যুবলীগের আহ্বায়ক আবদুল মান্নানের নেতৃত্বে হামলা চালানো হয়। হামলায় চায়নিজ কুড়াল, রামদা, লোহার রড, হকিস্টিক ও চেইন ব্যবহার করা হয়। 

এ হামলায় জেলা যুবলীগ সদস্য মীর মহিতুল আলম ওরফে মাহি আলম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদিকুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কাজী আক্তার হোসেন, জেলা তাঁতী লীগের সভাপতি মীর শাহিন, যুবলীগ নেতা বাবু, ছাত্রলীগ নেতা তৌকিরসহ অন্তত ২০ জন আহত হন। পণ্ড হয়ে যায় আলোচনা সভাসহ পুরো অনুষ্ঠান। এর পর থেকে শহরে উত্তেজনা বিরাজ করছিল।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT