সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ ১৬ই বৈশাখ ১৪৩১
Smoking
 
ইসরায়েলের প্রধানমন্ত্রীকে স্বাগত জানালেন একঝাঁক বলিউড তারকা
প্রকাশ: ১০:৪৮ am ২০-০১-২০১৮ হালনাগাদ: ১০:৫২ am ২০-০১-২০১৮
 
 
 


ভারতে ছয় দিনের সফরে এসেছেন ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু। সফরে এসে মুম্বাইতেই থাকছেন তিনি। সফররত ইসরায়েলের প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে হাজির হলেন একঝাঁক বলিউড তারকা।

মুম্বাই মিররের খবরে প্রকাশ, মুম্বাইয়ের সকালের খাবারটা ব্যবসায়ীদের সঙ্গে আলাপ-আলোচনার মধ্য দিয়ে সেরেছেন তিনি। তাই রাতের খাবারের সময়টা একটু খোশগল্পে কাটাতে তিনি ডেকে নিলেন বলিউড তারকাদের। তাঁর এ আহ্বানে সাড়া দিয়ে সোবো পাঁচতারকা হোটেলে পৌঁছান বলিউড তারকারা।

রাত ৮টা ৩০ মিনিটে সেখানে হাজির হন অমিতাভ বচ্চন। তাঁর সঙ্গে ছিলেন ছেলে অভিষেক বচ্চন ও পুত্রবধূ ঐশ্বরিয়া রাই বচ্চন। এ ছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিবেক অবেরয় ও তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা আলভা। গীতিকার ও সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশনের (সিবিএফসি) প্রধান প্রসূন জোশি, চলচ্চিত্র নির্মাতা করণ জোহর, তানুজ গারগ, অভিজ্ঞ বিজ্ঞাপন নির্মাতা প্রহালদ কাক্কারসহ আরো অনেকে।

সেখানে আরো উপস্থিত ছিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফাদনবিশ। নেতানিয়াহুকে স্বাগত জানিয়ে তাঁর বক্তৃতায় তিনি মুম্বাইকে ভারতের বিনোদনের রাজধানী হিসেবে অভিহিত করেন। অনুষ্ঠানটির ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, রাজ নায়েকের পর সেখানে বক্তব্য দেন অমিতাভ বচ্চন। তাঁরা ভারতীয় সিনেমা ও এর নানা দিক নিয়ে কথা বলেন।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT