বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ১৯শে বৈশাখ ১৪৩১
Smoking
 
ইনজুরির কারণে আর্জেন্টিনা দল থেকে ছিটকে গেছেন মাউরো ইকার্দি
প্রকাশ: ১১:৫০ am ০৭-১১-২০১৭ হালনাগাদ: ১১:৫৩ am ০৭-১১-২০১৭
 
 
 


ইনজুরির কারণে আর্জেন্টিনা দল থেকে ছিটকে গেছেন মাউরো ইকার্দি। রাশিয়া ও নাইজেরিয়ার বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলতে পারবেন না আর্জেন্টিনার এই ফরোয়ার্ড। থাকতে হবে দর্শক হয়ে।

রোববার ইতালিয়ান লিগে তুরিনের বিপক্ষে খেলতে গিয়ে হাঁটুতে চোট পেয়েছেন ইন্টার মিলানের এই ফুটবলার। তবে চোট নিয়েও ম্যাচের পুরো ৯০ মিনিটই খেলেছেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। সহায়তাও করেছেন ম্যাচের সমতা ফেরানো গোলে। শেষ পর্যন্ত তুরিনের বিপক্ষে ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছেড়েছে ইন্টার মিলান।

ইকার্দির এই চোটের ফলে মুশকিলে পড়ে গেছে আর্জেন্টিনা। আর কয়েক দিন পরে অনুষ্ঠিত হতে যাওয়া দুটি প্রীতি ম্যাচের দল থেকে বাদ দেওয়া হয়েছে ২৪ বছর বয়সী এই ফুটবলারকে।

মস্কোতে ১১ নভেম্বর রাশিয়ার বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। তিন দিন পর আকাশি-সাদারা খেলবে নাইজেরিয়ার বিপক্ষে।

২০১৩ সালে অভিষেকের পর এখন পর্যন্ত আর্জেন্টিনার হয়ে ইকার্দি খেলেছেন চারটি ম্যাচ। গোল করেছেন একটি। আর ইউরোপিয়ান ক্লাব ফুটবলে সেই ২০১৩ সাল থেকেই ইকার্দি খেলছেন ইতালিয়ান ক্লাব ইন্টার মিলানের হয়ে। গত মৌসুম থেকে ইতালির অন্যতম সেরা এই ক্লাবটির অধিনায়কের দায়িত্বও পালন করছেন তিনি।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT