শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ ১৪৩১
Smoking
 
আয়ারল্যান্ডে ও চ্যাম্পিয়নস ট্রফির দল ঘোষণা
প্রকাশ: ১২:০৯ pm ২০-০৪-২০১৭ হালনাগাদ: ১২:১৭ pm ২০-০৪-২০১৭
 
 
 


গতকাল বুধবার বাংলাদেশ ক্রিকেট দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন জানিয়েছিলেন আসন্ন চ্যাম্পিয়নস ট্রফির দলে তেমন কোনও পরিবর্তনের সম্ভাবনা নেই। অভিজ্ঞদের নিয়েই দল গড়া হবে। একদিন পর সেটাই বাস্তব হিসেবে ধরা দিল।

আয়ারল্যান্ডে অনুষ্ঠিতব্য ত্রিদেশীয় সিরিজ ও আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির জন্য শ্রীলঙ্কা সফর করা দলটাকেই রেখে দিয়েছেন নির্বাচকরা। ওই দলের সঙ্গে স্ট্যান্ডবাই হিসেবে যোগ হয়েছে চারটি নাম। অলরাউন্ডার নাসির হোসেন, উইকেটকিপার ব্যাটসম্যান নুরুল হাসান সোহান, পেসার শুভাশীষ রায় ও বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিন।

বৃহস্পতিবার সকালে ‘হোম অব ক্রিকেট’ মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চ্যাম্পিয়নস ট্রফি ও ত্রিদেশীয় সিরিজের জন্য দল ঘোষণা করে বাংলাদেশ। এর মধ্যে চ্যাম্পিয়নস ট্রফির দল ১৫ সদস্যের। আর ত্রিদেশীয় সিরিজের বহরে রয়েছেন ১৮ জন ক্রিকেটার। সেক্ষেত্রে চ্যাম্পিয়নস ট্রফির ১৫ সদস্যের দলের সঙ্গে যোগ হবেন নুরুল হাসান, নাসির হোসেন ও শুভাশীষ রায়।

আগামী ১ জুন থেকে ইংল্যান্ডে শুরু হবে আইসিসির দ্বিতীয় মেগা ইভেন্ট চ্যাম্পিয়নস ট্রফি। ওই আসরটির আগে আয়ারল্যান্ডে আগামী ১২ মে থেকে ত্রিদেশীয় সিরিজ খেলবে টাইগাররা।

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের স্কোয়াড:

তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, সাব্বির রহমান, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মাশরাফি বিন মুর্তজা, মুস্তাফিজুর রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, কাজী নুরুল হাসান সোহান, সানজামুল ইসলাম, শুভাশিষ রায়, শফিউল ইসলাম,  তাসকিন আহমেদ, রুবেল হোসেন ও নাসির হোসেন।

চ্যাম্পিয়নস ট্রফির বাংলাদেশ দল:

মাশরাফি বিন মর্তুজা, তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, সানজামুল ইসলাম, মেহেদি মিরাজ ও শফিউল ইসলাম।

চ্যাম্পিয়নস ট্রফির স্ট্যান্ডবাই: নুরুল হাসান সোহান, নাসির হোসেন, শুভাশীষ রায় ও মোহাম্মদ সাইফুদ্দিন।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT