শুক্রবার, ১৭ মে ২০২৪ ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
আম্বালা ফাউন্ডেশনের বার্ষিক বনভোজন ২০১৭
প্রকাশ: ০৫:৪২ pm ১১-০২-২০১৭ হালনাগাদ: ০৫:৫২ pm ১১-০২-২০১৭
 
 
 


আম্বালা ফাউন্ডেশন  প্রতিবছরের ন্যায় এবারও আয়োজন করেছে বর্ণিল বার্ষিক বনভোজনের। শুক্রবার (১০ই ফেব্রুয়ারি ২০১৭) বর্ণচ্ছটা পিকনিক স্পট , আশুলিয়া,সাভার, ঢাকায় অনুষ্ঠিত হয়েছে এবারের বনভোজন। সকাল ৮টার মধ্যেই ঢাকা সহ বিভিন্ন ব্রাঞ্চ থেকে সবাই পৌঁছে গেছেন নির্দিষ্ট স্থানে।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক জনাব আরিফ সিকদার ও পরিচালক জনাবা দেওয়ান তৌফিকা হোসেইন (স্বাতী) ছাড়াও প্রতিষ্ঠানের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তা-কর্মচারী, প্রধান অফিসের সকল কর্মকর্তা-কর্মচারী এবং সকল ব্রাঞ্চ এর কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবার সহ  উপস্থিত ছিলেন।সকলের  অংশগ্রহণ ও নানা আয়োজনে জমজমাট হয়ে উঠেছে এই বনভোজন।

প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক জনাব আরিফ সিকদার সকল কর্মকর্তা-কর্মচারীদের বিভিন্ন উৎসাহ মূলক ও কর্ম পরিচালনার দিক নির্দেশনা দেন  এবং সকল কর্মকর্তা-কর্মচারীদের অংশগ্রহণের জন্য এবং প্রতিষ্ঠানের তাদের দায়িত্ব সঠিকভাবে পালনের জন্য ধন্যবাদ জানান।

দিনভর খেলাধুলা,  নাচ , গান ও যেমন খুশি তেমন সাজো বনভোজন এর আনন্দকে আরোও জমিয়ে তুলেছিলো। এছাড়াও লটারীর মাধ্যমে পুরষ্কার বিতরণ, খেলাধুলার পুরষ্কার বিতরণ, প্রতিষ্ঠানের বিভিন্ন পদের দীর্ঘদিন কাজের মূল্যায়ণ মূলক সন্মাননা পুরষ্কার প্রদান করা হয়।

বনভোজনের অয়োজনে সকল কর্মকর্তা-কর্মচারীদের সন্তুষ্ট প্রকাশ করতে দেখা যায়। সবার উপস্থিতিতে এবারের বনভোজন সাফল্যমণ্ডিত হয়েছে।

 

এই বনভোজনের মিডিয়া পার্টনার ছিলো আম্বালা নিউজ ২৪.কম।

 

 

ছবি ও লেখা; মোঃ আকবর আলী রাব্বী

 
 

আরও খবর

Daraz
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT