সোমবার, ১৩ মে ২০২৪ ৩০শে বৈশাখ ১৪৩১
Smoking
 
আনন্দ টিভি'র যাত্রা শুরু আজ
প্রকাশ: ০১:৫৯ pm ১১-০৩-২০১৮ হালনাগাদ: ০২:০৫ pm ১১-০৩-২০১৮
 
 
 


স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল ‘আনন্দ টিভি’র (এটিভি) যাত্রা হচ্ছে আজ (১১ মার্চ)। রাজধানীর বনানীতে এটিভির নিজস্ব ভবনে রবিবার সন্ধ্যায় চ্যানেলটির উদ্বোধনী অনুষ্ঠান হবে।

এতে প্রধান অতিথি হিসেবে থাকবেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। এছাড়া বিশেষ অতিথি হিসেবে থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ও তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম।
আনন্দ টিভির উদ্বোধন উপলক্ষে গতকাল (১০ মার্চ) সকালে এটিভি’র কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন চ্যানেলটির ব্যবস্থাপনা পরিচালক নুরুল ইসলাম। এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান হাসান তৌফিক আব্বাস।
সংবাদ সম্মেলনে জানানো হয়, দেশের প্রত্যেক প্রান্তের খবর তুলে আনতে আনন্দ টিভির এক ঝাঁক তরুণ ও সাহসী কর্মী কাজ করছেন। মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে নতুন প্রজন্মকে সুস্থধারার বিনোদনের সঙ্গে সম্পৃক্ত করে বাঙালির হাজার বছরের কৃষ্টি, সংস্কৃতি ও ঐতিহ্যকে বিশ্ববাসীর কাছে তুলে ধরতে আনন্দ টিভি কাজ করে যাবে।
সংবাদ সম্মেলনে এটিভির উপ-বার্তা প্রধান শামসুল হক বসুনিয়া, প্রধান বার্তা সম্পাদক (সিএনই) রাশেদুল ইসলাম বিপ্লব, প্রধান প্রতিবেদক আনিসুর রহমান সাব্বির, অনুষ্ঠান প্রধান এফ জাহাঙ্গীর হোসেনসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT