শুক্রবার, ১৭ মে ২০২৪ ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
আজ বাংলাদেশের প্রতিপক্ষ হাথুরুর লঙ্কা
প্রকাশ: ০১:০১ pm ১০-০৩-২০১৮ হালনাগাদ: ০৫:১৩ pm ১০-০৩-২০১৮
 
 
 


গত মঙ্গলবার (৬ মার্চ)। কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে গত বৃহস্পতিবার (৪ মার্চ) প্রতিবেশি দেশ ভারতের বিপক্ষে হার দিয়ে নিদাহাস ট্রফির মিশন শুরু করে বাংলাদেশ।

আজ শনিবার (১০ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টায় নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলতে মাঠে নামবে মাহমুদউল্লাহ-তামিমরা । এই ম্যাচে প্রতিপক্ষ হাথুরুর লঙ্কা। নিদাহাস ট্রফিতে টিকে থাকার জন্য এই ম্যাচে টাইগারদের জয়ের বিকল্প নেই। এই বিষয়টি মাথায় রেখেই মাঠে নামবে টাইগাররা। তাই আজকের ম্যাচে টাইগার একাদশে আসতে পারে বেশ কিছু পরিবর্তন। শুরুতেই উদ্বোধনী জুটিতে আজকেও তামিম ইকবালের সঙ্গে দেখা যাবে সৌম্য সরকারকে, এমনটা মোটামুটি নিশ্চিতই। যদিও সেদিন শুরুটা তেমন ভালো করতে পারেননি সৌম্য সরকার। তারপরও নড়বড়ে বাংলাদেশের ইনিংসে টি-টোয়েন্টি মেজাজের ব্যাটিং সুবাদে সৌম্য সারকারকে দলে দেখার সম্ভাবনা রয়েছে প্রবল।

তবে তিন নম্বরের ব্যাটিংয়ের জায়গাটা নিয়ে একটা সংশয় থাকছেই। তবে আজও দেখা যেতে পারে প্রথম ম্যাচের সর্বোচ্চ স্কোরার লিটন দাসকেই তৃতীয় নম্বরে কিন্তু প্রথম ম্যাচে ব্যর্থ হলেও অলরাউন্ডারের জায়গাটা পূরণ করতে প্রতিজ্ঞাবদ্ধ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। অপরদিকে তাসকিনের পরিবর্তে আরিফুল হক থাকতে পারেন একাদশে। গত ম্যাচে একটি উইকেট পেলেও খুব একটা ভালো বোলিং করতে পারেননি পেসার তাসকিন আহমেদ।

এছাড়া তিন পেসারের পরিবর্তে ব্যাটসম্যানের প্রয়োজনীয়তার কারণেও একাদশে আরিফুল হক যোগ্য দাবিদার। তবে পেস এ্যাটাকে থাকছেন রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান। স্পিনে অ্যাটকে নাগিন অপুর সঙ্গে হাত ঘোরাতে পারেন মিরাজও।

বাংলাদেশ সম্ভাব্য একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাব্বির রহমান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), আরিফুল হক, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, ও মুস্তাফিজুর রহমান।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT