বুধবার, ১৫ মে ২০২৪ ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
আজ জিম্বাবুয়ের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ
প্রকাশ: ০৯:৫৯ am ২৩-০১-২০১৮ হালনাগাদ: ১০:০৪ am ২৩-০১-২০১৮
 
 
 


ত্রিদেশীয় সিরিজের ফাইনাল নিশ্চিত করে আজ জিম্বাবুয়ের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। প্রথম দুই ম্যচের মত জয়ের ধারাবাহিকতা অব্যাহত রাখাই লক্ষ্য বাংলাদেশের। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ-জিম্বাবুয়ের ম্যাচটি শুরু হবে বেলা ১২টায়। ফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ হওয়ার দৌড়ে টুর্নামেন্টের অন্য দু’টি দল, জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কা। দু’দলেরই একটি করে ম্যাচ রয়েছে। এর মধ্যে আজ লিগ পর্বে নিজেদের শেষ ম্যাচে বাংলাদেশের বিপক্ষে জয় তুলে নিয়ে ফাইনালের আশা বাঁচিয়ে রাখতে মরিয়া জিম্বাবুয়ে।   

ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে জিম্বাবুয়েকে ৮ উইকেটে হারিয়ে টুর্নামেন্টে শুভ সূচনা করে বাংলাদেশ। এরপর টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কাকে ১৬৩ রানের রেকর্ড ব্যবধানে হারিয়ে আগেভাগেই ফাইনাল নিশ্চিত করে ফেলে টাইগাররা। 

বাংলাদেশ দল : মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদুল্লাহ রিয়াদ, নাসির হোসেন, সাব্বির রহমান, মোহাম্মদ মিথুন, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আবুল হাসান রাজু, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফুদ্দিন ও সানজামুল ইসলাম।   

জিম্বাবুয়ে দল : গ্রায়েম ক্রেমার (অধিনায়ক), হ্যামিলটন মাসাকাদজা, সলোমন মির, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেলর, সিকান্দার রাজা, পিটার মুর, ম্যালকম ওয়ালার, রায়ান মারে, টেন্ডাই চিসোরো, ব্রেন্ডন মাভুতা, ব্লেসিং মুজারাবানি, ক্রিস্টোফার মোফু, টেন্ডাই চাতারা ও কাইল জার্ভিস।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT