শুক্রবার, ১৭ মে ২০২৪ ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
অভিনেতা মধুদা আর নেই
প্রকাশ: ১২:০০ am ২৩-১১-২০১৬ হালনাগাদ: ০৪:৩৪ pm ২৩-১১-২০১৬
 
 
 


মঞ্চ, টেলিভিশনের ও চলচ্চিত্রের একজন সফল অভিনেতা হাবিবুর রহমান মধু। রবি ও এয়ারটেলের একত্র হয়ে নেটওয়ার্ক তৈরির বিজ্ঞাপনচিত্রে জেলে চরিত্রে দেখা যাচ্ছে তাকে। কিন্তু পর্দার মানুষটি বাস্তবে আর নেই।

মঙ্গলবার (২৩ নভেম্বর) দিবাগত রাত ১২টা ৩৫ মিনিটে ঢাকায় জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন বিশিষ্ট অভিনেতা গোলাম হাবিবুর রহমান মধু (ইন্নালিল্লাহি...রাজিউন)। তার বয়স হয়েছিলো ৭৯ বছর।

হৃদরোগে আক্রান্ত হয়ে হৃদরোগ ইনস্টিটিউটের সিসিইউতে ভর্তি ছিলেন মধু।  মঙ্গলবার বাদ আছর বাংলাদেশ শিল্পকলা একাডেমীতে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর তাকে দাফন করা হবে আজিমপুর কবরস্থানে।

মধুর অকাল মৃত্যুতে শোকাহত সাংস্কৃতিক অঙ্গন। তার বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন টেলিভিশনের শিল্পী-কুশলীরা। শোক প্রকাশ করেছে নাট্যনির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড। মধুর শোকার্ত পরিবারকে সমবেদনাও জানান সবাই।

মধুর একটি ছবি শেয়ার করে অভিনেতা রওনক হাসান ফেসবুকে লিখেছেন, “আমাদের প্রিয় মধুদা। আর কখনও তিনি দেখা হলে বা ফোন করে বলবেন না, ‘কিরে বেটা কেমন আছিস।’ হায় মধুদা! কি অসাধারণ দিনগুলো কেটেছে কাজের, আড্ডার! আর ফিরবে না!”

রওনকের স্ট্যাটাসের কমেন্টে গুণী অভিনেতা আলী যাকের লিখেছেন, ‘শান্তিতে ঘুমাও মধু। শিল্পকলার দিনগুলো বড্ড মনে পড়ছে।’ আরেক অভিনেতা-নির্মাতা তারিক আনাম খানের মন্তব্য- ‘অসাধারণ মানুষ ছিলেন!’

 
 

আরও খবর

Daraz
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT