বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪ ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
অবশেষে বার্সেলোনা ছেড়ে ফ্রান্সে পাড়ি জমাতে যাচ্ছেন নেইমার
প্রকাশ: ০৪:১৩ pm ০২-০৮-২০১৭ হালনাগাদ: ০৪:১৬ pm ০২-০৮-২০১৭
 
 
 


অবশেষে গুঞ্জনটাই সত্যি হলো। ২২২ মিলিয়ন ইউরোর হাতছানিতে কাতালান জায়ান্ট বার্সেলোনা ছেড়ে ফ্রান্সে পাড়ি জমাতে যাচ্ছেন ব্রাজিল সুপারস্টার নেইমার। বার্তা সংস্থা এএএফপি এক প্রতিবেদনে এই তথ্য প্রকাশ করেছে। বার্সেলোনার একটি সূত্রের বরাত দিয়ে সংবাদটিতে বলা হয়েছে, নেইমার পিএসজিতে যাওয়ার ব্যাপারটি নিশ্চিত করেছেন।

এছাড়া বার্সা কোচ এরনেস্তো ভালভেরদেও নাকি নেইমারকে বলেছেন তার নিজের ভবিষ্যতের জন্য যেটা ভালো মনে হয়ে তাই করতে।

অনেকদিন ধরে গুঞ্জন চললেও নেইমার তা উড়িয়ে দিয়েছেন। এরপর তো মন্তব্য করাই বন্ধ করে দিয়েছিলেন। এএফপির ওই প্রতিবেদনে বলা হয়েছে, ক্যাম্প ন্যুতে অনুশীলন সেশনে নেইমার নাকি সতীর্থদের কাছে ক্লাব ত্যাগের কথা বলেছেন। আজ বুধবার তিনি অনুশীলনেও আসলেও কোচের কাছ থেকে ছুটি নিয়েছেন। দলবদলের ঝামেলা না মেটা পর্যন্ত তার ছুটি মঞ্জুর করেছেন কোচ। তিনি পৌনে ১ ঘন্টা মাঠে থাকলেও অনুশীলন করেননি।

বার্সেলোনার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টেও বলা হয়েছে, 'কোচের অনুমতি নিয়েই অনুশীলনে থাকছেন না নেইমার। ' 

আরও জানা গেছে, ব্রাজিল সুপারস্টারের একজন এজেন্ট নাকি প্যারিসে আছেন। তিনি পিএসজির সঙ্গে দেনদরবার করে চলছেন। দলবদলের গুঞ্জন শুরু হওয়ার পরও বার্সার হয়ে যুক্তরাষ্ট্রে প্রাক-মৌসুম টুর্নামেন্ট খেলেছেন। গোল করেছেন একের পর এক ম্যাচে। কিন্তু আমেরিকা থেকে দলের সঙ্গে তিনি ক্যাম্প ন্যুতে ফিরেননি। তখনই ভক্তরা মোটামুটি নিশ্চিত হয়ে যায়, বার্সা ছাড়ছেন নেইমার।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT