শুক্রবার, ০৩ মে ২০২৪ ২০শে বৈশাখ ১৪৩১
Smoking
 
অপরাধীদের খুঁজে বের করে কঠোর শাস্তি দেওয়া হবে : আইনমন্ত্রী
প্রকাশ: ১০:৫৬ am ০৪-০৩-২০১৮ হালনাগাদ: ১০:৫৮ am ০৪-০৩-২০১৮
 
 
 


আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অধ্যাপক, বিশিষ্ট লেখক ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলায় জড়িত অপরাধীদের খুঁজে বের করে কঠোর শাস্তি দেওয়া হবে।

শনিবার রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে আইনমন্ত্রী একথা বলেন।

আনিসুল হক বলেন, যেকোনো শিক্ষকের ওপর হামলা শুধু নিন্দাজনকই নয়, একটি ঘৃণ্য অপরাধ। তাই অপরাধীদের খুঁজে বের করে উপযুক্ত শাস্তি দেওয়া হবে।

সন্ধ্যা ৬টার দিকে শাবিপ্রবিতে হামলার শিকার হন ড. জাফর ইকবাল। এরপর তাঁকে নেওয়া হয় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে তাঁকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

রাত ৮টা ৪০ মিনিটে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) উপাচার্য ফরিদ উদ্দিন আহমদ বলেন, উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে ড. জাফর ইকবালকে ঢাকা নেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শাবিপ্রবির মুক্তমঞ্চ এলাকায় একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন ড. জাফর ইকবাল। অনুষ্ঠানে এক পর্যায়ে তাঁর মাথায় পেছন থেকে ছুরি দিয়ে আঘাত করেন এক যুবক। এরপর উপস্থিত শিক্ষার্থীদের কাছে গণপিটুনির শিকার হন যুবক। পুলিশ তাকে হেফাজতে নিয়ে চিকিৎসা দেওয়ার ব্যবস্থা করেছে।

হামলার ঘটনায় নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এর প্রতিবাদে শাবিপ্রবি ক্যাম্পাস ও রাজধানীর শাহবাগসহ বিভিন্ন জায়গায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT