সোমবার, ২০ মে ২০২৪ ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
অপপ্রচার হিসেবে উড়িয়ে দিয়েছেন মাশরাফি মুর্তজা
প্রকাশ: ১০:৩৩ am ১০-০১-২০১৮ হালনাগাদ: ১০:৩৯ am ১০-০১-২০১৮
 
 
 


বেশ ফলাও করে সম্প্রতি প্রচার করা হচ্ছে দেশের সবচেয়ে বড় স্পিকিং ইভেন্ট ইউনিসেল প্রেজেন্টস ‘রাইজ এবোভ অল-২০১৮’ পাওয়ার্ড বাই এক্সট্যাসিতে অনেকের মতো অংশ নিবেন বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি মুর্তজা। তবে এটিকে অপপ্রচার হিসেবে উড়িয়ে দিয়েছেন অভিজ্ঞ এ ক্রিকেটার।

আদতে এ অনুষ্ঠান সম্পর্কে কিছুই জানেন না উল্লেখ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের নামে সত্যায়িত করা পেজে মঙ্গলবার সন্ধ্যায় একটি পোস্ট করেন মাশরাফি। যেখানে সম্প্রতি ছড়ানো এ অনুষ্ঠানে অংশ নেওয়ার বিষয়টিকে গুজব বলে আখ্যায়িত করেন তিনি।

মাশরাফি মুর্তজা তার পেজে এ অনুষ্ঠান সম্পর্কে লিখেন, “কিছুদিন যাবৎ আমি দেখছি আমার নাম এবং ছবি ব্যবহার করে একটি অনুষ্ঠানের প্রচারনা চালানো হচ্ছে। সবার অবগতির জন্য জানানো যাচ্ছে যে, এই অনুষ্ঠান সম্পর্কে আমি বিন্দুমাত্র অবগত নই, এবং কোন ভাবেই জড়িত নই।”

পাশাপাশি বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করে সকলকে সতর্ক করে দিয়ে তিনি আরও জানান, “দুঃখ জনক হলেও সত্যি আমার অনুমতি ছাড়াই ১২ তারিখের এই অনুষ্ঠানে আমার নাম এবং ছবির অপব্যবহার করা হচ্ছে। এই অনুষ্ঠানে যারা অংশগ্রহণ করছেন তাদেরকে এ ব্যাপারে বিশেষ ভাবে সতর্ক করা হলো। ধন্যবাদ।”

গতবারের মত ডন সামদানি এবারো আয়োজন করতে যাচ্ছে দেশের সবচেয়ে বড় স্পিকিং ইভেন্ট ইউনিসেল প্রেজেন্টস ‘রাইজ এবোভ অল-২০১৮’ পাওয়ার্ড বাই এক্সট্যাসি। ৫ হাজার লোকের উপস্থিতিতে ১২ জানুয়ারি রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মিরপুর ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে এ আয়োজন। যেখানে স্পিকিং ইভেন্টে সফল প্রফেশনালরা বক্তব্য রাখবেন। সকলকে অবহিত করবেন নিজেদের অবস্থানে সাফল্যর দেখা পাওয়ার পথে পাড়ি দেওয়া বিভিন্ন বাধা-বিপত্তির কথা।

মাশরাফি এ অনুষ্ঠানে অংশ নিচ্ছেন না বরং এ সময়টাতে আসন্ন ত্রিদেশীয় সিরিজের জন্য দলের সাথে অনুশীলনে ব্যস্ত সময় পার করবেন বলে জানা গেছে। উল্লেখ্য চলতি মাসের ১৫ জানুয়ারি থেকে মিরপুরে জিম্বাবুয়ে, শ্রীলঙ্কা ও স্বাগতিক বাংলাদেশের অংশগ্রহণে শুরু হতে যাচ্ছে তিন-জাতি টুর্নামেন্টটির।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT