শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ ১৪৩১
Smoking
 
“এআরএস বাংলাদেশ” এর সাথে আম্বালা আইটির “মাইক্রোফিন প্লাস” সফটওয়ারের চুক্তি স্বাক্ষর
প্রকাশ: ০৭:০০ pm ৩১-০১-২০১৮ হালনাগাদ: ০৬:৩০ pm ০১-০২-২০১৮
 
 
 


বুধবার(৩১শে জানুয়ারি) রাজধানীর আম্বালা আইটির প্রধান কার্যালয়ে  ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠান  “এআরএস বাংলাদেশ” এর  সঙ্গে  তাদের কার্যক্রমকে আরোও দ্রুত, সহজে ও নির্ভুলভাবে পরিচালনার জন্য “মাইক্রোফিন প্লাস” সফটওয়ারের জন্য একটি চুক্তি স্বাক্ষর হয়।

“এআরএস বাংলাদেশ” এর নির্বাহী পরিচালক জনাব মোঃ সামসুল আলম এবং আম্বালা আইটির সিইও জনাব আরিফ সিকদার আম্বালা আইটির প্রধান কার্যালয়ে তাদের প্রতিষ্ঠানের পক্ষে “মাইক্রোফিন প্লাস” সফটওয়ারের চুক্তি স্বাক্ষর করেন।

চুক্তির আওতায় আম্বালা আইটির তৈরি “মাইক্রোফিন প্লাস” সফটওয়ারটি  “এআরএস বাংলাদেশ” তাদের প্রতিষ্ঠান পরিচালনার জন্য ব্যাবহার করবে , যা  “এআরএস বাংলাদেশ” এর সকল কার্যক্রমকে আরোও সহজ, দ্রুত ও নির্ভুলভাবে পরিচালনা করতে বিশেষ ভূমিকা রাখবে।

মাইক্রোফাইনান্স প্রতিষ্ঠানের কার্যক্রম পরিচালনার জন্য সম্পূর্ণ  অত্যাধুনিক ও প্রাতিষ্ঠানিক সকল কার্যক্রম পরিচালনা ও অধিক সিকিউরিটি সম্পন্ন  এমন একটি সফটওয়ার “মাইক্রোফিন প্লাস” আম্বালা আইটি বাজারে নিয়ে এসেছে।

যার মডিউলগুলো হলো-  ১।মাইক্রোফিন্যান্স ম্যানেজমেন্ট, ২। একাউন্টস ম্যানেজমেন্ট, ৩। এইচ আর ও পেরল, ৪।এ্যাসেট ম্যানেজমেন্ট, ৫। ইনভেনটোরি ম্যানেজমেন্ট ও ৬।প্রকিউম্যান্ট ম্যানেজমেন্ট।

অনুষ্ঠানে  “এআরএস বাংলাদেশ”  ও আম্বালা আইটির ঊর্ধ্বতন কর্মকর্তাগণ  উপস্থিত ছিলেন।

 

প্রয়োজনীয় যোগাযোগঃ  আম্বালা আইটি.
ঠিকানাঃ  ৬৭/ক পিসি কালচার হাউসিং সোসাইটি, শ্যামলী, ঢাকা।
মোবাইলঃ ০১৭০৮৪০৮৬৮৬
ওয়েবসাইটঃ www.ambalait.com

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT