শুক্রবার, ১৭ মে ২০২৪ ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
লন্ডনে দুই বাংলাদেশি উপর অ্যাসিড হামলা
প্রকাশ: ০৯:৩০ am ২৭-০৭-২০১৭ হালনাগাদ: ১১:১৫ am ২৭-০৭-২০১৭
 
 
 


সর্বশেষ অ্যাসিড হামলার ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় পূর্ব লন্ডনের বেথনালগ্রিন এলাকায় যে দুজন তরুণ আহত হয়েছেন তারা বাংলাদেশি বংশোদ্ভূত। একজন ২৪ বছর বয়সী শাখাওয়াত হোসেন। অপরজনের পরিচয় জানা যায়নি।

মেট্রাপলিটন পুলিশ জানিয়েছে, মঙ্গলবার স্থানীয় সময় সন্ধ্যা ৭টার দিকে বেথনালগ্রিনের রোমান রোডে এই ঘটনা ঘটে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের ওপর কোন ধরনের তরল নিক্ষেপ করা হয়েছে তা পুলিশ নিশ্চিত করেনি। এই ঘটনায় কাউকে গ্রেপ্তারও করা হয়নি।

একজন প্রত্যক্ষদর্শীর বরাতে ডেইলি মেইল জানিয়েছে, দুই তরুণের চামড়া বিকৃত হয়ে গেছে। একজন পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, আহতদের মুখের যেখানে অ্যাসিড লেগেছে সেখানের রঙ পরিবর্তীত হয়ে গেছে।

এবিষয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিও চিত্রে দেখা যায়, পুলিশ ও হাসপাতালকর্মীরা দুই তরুণের আক্রান্ত স্থানে পানি ঢালছে। পরে তাদের হাসপাতালের ‘বার্ন ইউনিটে’ চিকিৎসা দেয়া হয়।

সাম্প্রতিক সময়ে লন্ডনে একের পর এক অ্যাসিড হামলা নিয়ে সৃষ্ট আতঙ্কের মধ্যেই এ ঘটনা ঘটল। গত দুই সপ্তাহে লন্ডনে অ্যাসিড-জাতীয় পদার্থ দিয়ে এটি তৃতীয় হামলার ঘটনা। এর আগে ১৩ জুলাই লন্ডনে দেড় ঘণ্টার ব্যবধানে পাঁচটি ভিন্ন স্থানে অ্যাসিড হামলার ঘটনা ঘটে। এর তিনদিন পর টাওয়ার হ্যামলেটস এলাকার মাইল এন্ড এলাকায় দুজনের ওপর অ্যাসিড-জাতীয় তরল দিয়ে হামলা হয়।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT