সোমবার, ১৩ মে ২০২৪ ৩০শে বৈশাখ ১৪৩১
Smoking
 
দুই সন্তানের মুখে বিষ দিয়ে নিজেও আত্মহত্যা করেন
প্রকাশ: ০৯:০০ am ১৮-০৩-২০১৮ হালনাগাদ: ০১:০১ pm ১৮-০৩-২০১৮
 
 
 


দাম্পত্য কলহের জেরে মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় এক প্রবাসীর স্ত্রী তাঁর দুই সন্তানের মুখে বিষ দিয়ে নিজেও বিষপান করে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন।

গত শুক্রবার রাতে উপজেলার বলধারা ইউনিয়নের রামাকান্তপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রিনা আক্তার (২৭) রামাকান্তপুর গ্রামের আবদুল আজিজের স্ত্রী। তাঁর মেয়ে আফরিন আক্তার (৫) ও ছেলে আবদুল মোমিনকে (৩) ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, আট বছর আগে সিংগাইরের রামাকান্তপুর গ্রামের আবদুল আজিজের সঙ্গে রিনার বিয়ে হয়। রিনার বাবার বাড়ি একই উপজেলার জয়মণ্ডপ ইউনিয়নের চরভাকুম গ্রামে। ১২ বছর ধরে আবদুল আজিজ সৌদি আরব থাকেন।

সূত্রে জানা যায়, আজিজ সৌদি আরব থাকলেও মুঠোফোনে রিনার সঙ্গে দুর্ব্যবহার করতেন। শ্বশুর-শাশুড়িও রিনাকে মানসিক নির্যাতন করতেন। এসব বিষয় মেনে নিতে না পারায় রিনা দুই শিশুসন্তানকে বিষপান ক‌রি‌য়ে নিজেও বিষপান ক‌রে আত্মহত্যা করেন। খবর পেয়ে শুক্রবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে রিনার লাশ দেখতে পান। পরে রাতেই সন্তানদের ঢাকায় চিকিৎসার জন্য পাঠানো হয়।

এ ঘটনায় গতকাল শনিবার দুপুরে রিনার স্বামীর বাড়িতে যান পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। তাঁরা ঘটনা তদন্ত করেন।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সূত্রে জানা যায়, ময়নাতদন্তের জন্য রিনা আক্তারের মরদেহ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

গতকাল সন্ধ্যা পর্যন্ত এ ব্যাপারে থানায় কেউ লিখিত অভিযোগ করেননি।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT