শনিবার, ১৮ মে ২০২৪ ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
২৫শে অক্টোবর । আজকের রাশিফল
প্রকাশ: ০৯:৩৩ am ২৫-১০-২০১৭ হালনাগাদ: ০৯:৩৬ am ২৫-১০-২০১৭
 
 
 


আজ ২৫শে অক্টোবর ২০১৭ রোজ বুধবার।
আজকের এই তারিখে জন্মগ্রহণ করায় আপনি বৃশ্চিক রাশির জাতক-জাতিকা।
আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৭ ও ৯।
গুরুত্বপূর্ণ দিন সোম ও মঙ্গলবার।
শুভ রং—হালকা লাল, সোনালি, ম্যাজেন্টা।
শুভ রত্ন—রক্তপ্রবাল, গার্নেট।
বিশিষ্ট ব্যক্তিত্ব—পাবলো পিকাসো, সাহিত্যিক বেঞ্জামিন কন্সটান্ট, শবনম মুশতারী।

এবার চলুন, জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) :
বেকারদের কারও কারও জন্য আজ সুখবর আছে। ব্যর্থ প্রেমের ক্ষেত্রে ইতিবাচক কোনো কিছু ঘটতে পারে। পারিবারিক দ্বন্দ্বের অবসানে আপনার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি শুভ।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) :
কোনো ঘনিষ্ঠ বন্ধু আপনার ব্যবসায়ে বিনিয়োগের আগ্রহ প্রকাশ করতে পারে। বেকারদের কারও কারও জন্য দিনটি সাফল্যের বার্তা বয়ে আনতে পারে। দূরের যাত্রা শুভ। প্রেমের ব্যাপারে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) :
বেকারদের কারও কারও জন্য দিনটি বিশেষ শুভ। আপনি একজন সংগীতশিল্পী হয়ে থাকলে আজ এ ক্ষেত্রে সম্মাননা পেতে পারেন। ব্যর্থ প্রেমের সম্পর্কে নতুন সম্ভাবনা উঁকি দিচ্ছে। রাজনৈতিক তৎপরতা শুভ।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) :
ব্যবসায় আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। ফেসবুকে কারও দেওয়া তথ্য প্রেমের ব্যাপারে আপনাকে উসকে দিতে পারে। পাওনা আদায়ে কুশলী হোন। সৃজনশীল কাজের জন্য প্রশংসিত হবেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১আগস্ট) :
ব্যবসায় আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। প্রবাসী কারও সঙ্গে প্রেমের সূচনা হতে পারে। পেশাগত দ্বন্দ্বের অবসান হবে। কর্মস্থলে পদস্থদের আনুকূল্য পাবেন। রাজনৈতিক কর্মকাণ্ড থেকে দূরে থাকুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) :
দিনটি শুরু হতে পারে প্রিয়জনের কাছ থেকে পাওয়া কোনো সুসংবাদ দিয়ে। আজ কারও প্রেমের আহ্বানে সাড়া দিতে হতে পারে। যেকোনো চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। দূরের যাত্রায় সতর্ক থাকুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর) :
বেকারদের কারও কারও কর্মসংস্থানের সম্ভাবনা আছে। বেকারদের কেউ কেউ আজ নতুন কাজের সন্ধান পাবেন। ভেঙে যাওয়া প্রেমের সম্পর্ক জোড়া লাগতে পারে। কর্মস্থলে গুরুত্বপূর্ণ কাজে সাফল্য অর্জিত হতে পারে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর-২০ নভেম্বর) :
শিক্ষা কিংবা গবেষণার জন্য সম্মাননা পেতে পারেন। পারিবারিক দ্বন্দ্বের অবসান হবে। প্রেমিক-প্রেমিকার মধ্যে ভুল–বোঝাবুঝির অবসান হতে পারে। বেকারদের কারও কারও জন্য দিনটি সুফল বয়ে আনতে পারে।

ধনু রাশি (২১ নভেম্বর-২০ ডিসেম্বর) :
শিল্পকলায় অবদানের জন্য সম্মাননা পেতে পারেন। পারিবারিক সমস্যার সমাধানে আপনার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। ফেসবুকে কারও সঙ্গে মতবিনিময় থেকে প্রেমের শুভসূচনা হতে পারে। রাজনৈতিক তৎপরতা শুভ।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) :
ব্যবসায় আজ লাভের পাল্লাই ভারী থাকবে। প্রেমিক-প্রেমিকার মনের আকাশে জমে থাকা কালো মেঘ আজ দূর হতে পারে। যানবাহন কিংবা যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক থাকুন। পেশাগত দ্বন্দ্বের অবসান হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) :
শিল্পকলায় অবদানের জন্য সম্মাননা পেতে পারেন। পারিবারিক সমস্যার সমাধানে আপনার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। ভালো লাগার মানুষটি আজ ভালোবাসার মানুষে পরিণত হতে পারে। দূরের যাত্রা শুভ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) :
শিক্ষার্থীদের কারও কারও বৃত্তি পাওয়ার সম্ভাবনা আছে। বিদেশযাত্রার ক্ষেত্রে বিরাজমান জটিলতা দূর হতে পারে। পরিবারের কোনো সদস্য আপনার বিরুদ্ধাচরণ করতে পারে। প্রেমের ব্যাপারে ইতিবাচক সাড়া পাবেন।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT