রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ ১৫ই বৈশাখ ১৪৩১
Smoking
 
১৫ই এপ্রিল । আজকের রাশিফল
প্রকাশ: ০৯:২৪ am ১৫-০৪-২০১৮ হালনাগাদ: ০৯:৩১ am ১৫-০৪-২০১৮
 
 
 


আজ ১৫ই এপ্রিল ২০১৮ রোজ রবিবার।
আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মেষ রাশির জাতক বা জাতিকা।
আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৪ ও ৯।
আপনার গুরুত্বপূর্ণ দিন মঙ্গল ও রোববার।
আপনার শুভ রং—হালকা লাল, বেগুনি, চকলেট।
আপনার শুভ রত্ন—অ্যামিথিস্ট, গার্নেট।
 

এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) :
কর্মস্থলে আপনার ওপর বসের সুনজর পড়তে পারে। আপনি একজন সংগীতশিল্পী হয়ে থাকলে আজ এ ক্ষেত্রে সম্মাননা পেতে পারেন। পরকীয়ার অপবাদ ঘুচতে পারে। রাজনৈতিক তৎপরতা শুভ।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) :
প্রবাসী আত্মীয়ের কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। আজ কারও প্রেমের আহ্বানে সাড়া দিতে হতে পারে। সাহিত্যকর্মের জন্য পুরস্কৃত হতে পারেন। মামলা-মোকদ্দমার রায় আপনার পক্ষে যেতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) :
শিক্ষার্থীদের কারও কারও বিদেশে অধ্যয়নের প্রক্রিয়া চূড়ান্ত হতে পারে। ব্যবসায়িক লেনদেন শুভ। আজ কারও কাছ থেকে প্রেমের প্রস্তাব পেতে পারেন। সৃজনশীল কাজের জন্য প্রশংসিত হতে পারেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) :
বিদেশযাত্রায় প্রবাসী বন্ধুর সহায়তা পেতে পারেন। আজ কারও প্রেমের আহ্বানে সাড়া দিতে হতে পারে। বেকারদের কেউ কেউ আজ নতুন কাজের সন্ধান পাবেন। রাজনৈতিক কর্মকাণ্ড থেকে দূরে থাকুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১আগস্ট) :
ফাটকা ব্যবসায়ে বিনিয়োগ করে লাভের দেখা পেতে পারেন। মামলা-মোকদ্দমার রায় আপনার পক্ষে যেতে পারে। পাওনা আদায়ে কুশলী হোন। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি বিশেষ শুভ।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) :
কর্মস্থলে পদস্থ ব্যক্তিদের আনুকূল্য পেতে পারেন। মামলা-মোকদ্দমার রায় আপনার পক্ষে যেতে পারে। বেকারদের কারও কারও বিদেশযাত্রার প্রচেষ্টা সফল হতে পারে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি শুভ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর) :
ব্যবসায়ে শুভ পরিবর্তনের সম্ভাবনা আছে। পারিবারিক দ্বন্দ্বের অবসানে আপনার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। প্রেমের ব্যাপারে আজ চূড়ান্ত সিদ্ধান্ত নিতে হতে পারে। রাজনৈতিক কর্মকাণ্ড থেকে দূরে থাকুন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর-২০ নভেম্বর) :
শিক্ষার্থীদের কারও কারও বিদেশে অধ্যয়নের প্রক্রিয়া চূড়ান্ত হতে পারে। পাওনা আদায়ে প্রভাবশালী কারও সহযোগিতা পেতে পারেন। প্রেমের ব্যাপারে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। রাজনৈতিক তৎপরতা শুভ।

ধনু  রাশি (২১ নভেম্বর-২০ ডিসেম্বর) :
ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। বিদেশযাত্রার ক্ষেত্রে বিরাজমান জটিলতা দূর হতে পারে। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। ভেঙে যাওয়া প্রেমের সম্পর্ক জোড়া লাগতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) :
শিক্ষার্থীদের কারও কারও বিদেশে অধ্যয়নের প্রক্রিয়া চূড়ান্ত হতে পারে। মামলা-মোকদ্দমায় জড়ানো উচিত হবে না। প্রেমের ব্যাপারে কেউ আপনার মনের দরজায় আজ কড়া নাড়তে পারে। দূরের যাত্রা শুভ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) :
শিক্ষার্থীদের কারও কারও বৃত্তি পাওয়ার সম্ভাবনা আছে। জমিজমা-সংক্রান্ত বিরোধের নিষ্পত্তি হতে পারে। হারিয়ে যাওয়া মূল্যবান জিনিস খুঁজে পাওয়ার সম্ভাবনা আছে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি বিশেষ শুভ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) :
কর্মস্থলে আজ আপনার গুরুত্ব বৃদ্ধি পেতে পারে। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। প্রেমের ব্যাপারে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। সৃজনশীল পেশায় আপনার সুনাম ছড়িয়ে পড়তে পারে। রাজনৈতিক কর্মকাণ্ড থেকে দূরে থাকুন।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT