শনিবার, ১৮ মে ২০২৪ ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
২১শে নভেম্বর । আজকের রাশিফল
প্রকাশ: ০৯:১২ am ২১-১১-২০১৭ হালনাগাদ: ০৯:৩১ am ২২-১১-২০১৭
 
 
 


আজ ২১শে নভেম্বর ২০১৭ রোজ মঙ্গলবার।
আজ এই তারিখে জন্মগ্রহণ করায় আপনি বৃশ্চিক রাশির জাতক বা জাতিকা।
আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৩ ও ৯।
গুরুত্বপূর্ণ দিন মঙ্গল ও বৃহস্পতিবার।
শুভ রং—নীল, হলুদ, মেরুন।
শুভ রত্ন—রুবি, গোমেদ।
বিশিষ্ট ব্যক্তিত্ব—দার্শনিক ভলতেয়ার, অভিনয়শিল্পী প্রেমনাথ, ল্যারি হ্যাগম্যান।

এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) :
কর্মস্থলে আপনার ওপর বসের সুনজর পড়তে পারে। সামাজিক কর্মকাণ্ডের জন্য প্রশংসিত হতে পারেন। ব্যর্থ প্রেমের সম্পর্কে নতুন সম্ভাবনা উঁকি দিচ্ছে। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) :
বেকারদের কারও কারও জন্য দিনটি সাফল্যের বার্তা বয়ে আনতে পারে। ব্যবসায়িক লেনদেনে আপনার স্বার্থ অক্ষুণ্ন থাকবে। প্রেমিক-প্রেমিকার মধ্যে ভুল-বোঝাবুঝির অবসান হতে পারে। দূরের যাত্রা শুভ।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) :
বৈদেশিক বাণিজ্যে বিদেশি প্রতিপক্ষের কাছ থেকে লোভনীয় প্রস্তাব পেতে পারেন। পাওনা আদায় হবে। পেশাগত দ্বন্দ্বের অবসান হতে পারে। বিয়ের আলোচনায় অগ্রগতি হতে পারে। স্বাস্থ্য ভালো যাবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) :
চাকরিতে কারও কারও আটকে থাকা পদোন্নতির বিষয়ে নিষ্পত্তি হতে পারে। ব্যবসায়িক লেনদেনে আপনার স্বার্থ অক্ষুণ্ন থাকবে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি শুভ। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১আগস্ট) :
কর্মস্থলে পদস্থ ব্যক্তিদের আনুকূল্য পেতে পারেন। যৌথ বিনিয়োগ শুভ। যেকোনো চুক্তি সম্পাদনের আগে প্রয়োজনীয় কাগজপত্র যাচাই করে নিন। পেশাজীবীদের কারও কারও পসার বৃদ্ধি পেতে পারে। তীর্থভ্রমণ শুভ।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) :
ব্যবসায় ঝুঁকি গ্রহণ করে লাভবান হতে পারেন। আপনি একজন সংগীতশিল্পী হয়ে থাকলে আজ এ ক্ষেত্রে সম্মাননা পেতে পারেন। যেকোনো চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। প্রেমে সাফল্যের দেখা পাবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর) :
বেকারদের কেউ কেউ ঝুঁকিপূর্ণ বিদেশযাত্রায় সফল হতে পারেন। ব্যর্থ প্রেমের সম্পর্কে নতুন সম্ভাবনা উঁকি দিচ্ছে। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। সৃজনশীল পেশায় সুনাম ছড়িয়ে পড়তে পারে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর-২০ নভেম্বর) :
ব্যবসায়িক চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। আজ আকস্মিকভাবে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। কোনো গোপন শত্রুর পরিচয় জানা যেতে পারে। প্রেমে সাফল্যের দেখা পেতে পারেন। যাবতীয় কেনাকাটা শুভ।

ধনু রাশি (২১ নভেম্বর-২০ ডিসেম্বর) :
কর্মস্থলে আগের জমে থাকা কাজগুলো আজ সুষ্ঠুভাবে সম্পাদিত হতে পারে। ব্যবসায়িক চুক্তি সম্পাদনের আগে প্রয়োজনীয় কাগজপত্র যাচাই করে নিন। ব্যর্থ প্রেমের সম্পর্কে নতুন সম্ভাবনা উঁকি দিচ্ছে।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) :
ব্যবসায়ে নতুন বিনিয়োগ আশার সঞ্চার করবে। সামাজিক কর্মকাণ্ডে ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। মামলা-মোকদ্দমার রায় আপনার অনুকূলে যেতে পারে। প্রেমে সাফল্যের দেখা পাবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) :
শিক্ষা কিংবা গবেষণার জন্য সম্মাননা পেতে পারেন। পারিবারিক দ্বন্দ্বের অবসান হতে পারে। মামলা-মোকদ্দমার রায় আপনার পক্ষে যেতে পারে। ব্যর্থ প্রেমের সম্পর্কে নতুন সম্ভাবনা উঁকি দিচ্ছে। তীর্থভ্রমণ শুভ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) :
ব্যবসায়িক যোগাযোগ শুভ। বিদেশযাত্রার ক্ষেত্রে হাতছাড়া হয়ে যাওয়া সুযোগ ফিরে আসতে পারে। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন। প্রেমের ঝোড়ো হাওয়া আজ কারও কারও মনকে নাড়া দিতে পারে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT