শুক্রবার, ০৩ মে ২০২৪ ২০শে বৈশাখ ১৪৩১
Smoking
 
সাভারে দুই যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
প্রকাশ: ০২:৩৮ pm ১১-০৩-২০১৮ হালনাগাদ: ০২:৪০ pm ১১-০৩-২০১৮
 
 
 


সাভারের আলাদা স্থান থেকে দুই যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

গতকাল শনিবার রাতে সাভার বাজার বাসস্ট্যান্ড এলাকার একটি বাসায় ফ্যানের সঙ্গে ঝুলন্ত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবকের নাম বাদল মিয়া (২০)। তিনি টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার কায়তারা গ্রামের বাসিন্দা।  

বাদল মিয়া সাভার বাজার বাসস্ট্যান্ড এলাকার বগুড়া দধি অ্যান্ড টাঙ্গাইল সুইটস মিটের কর্মচারী ছিলেন।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সূ্ত্রে জানা যায়,  গত রাতে ভাড়া বাড়ির ছয়েতলায় নিজ কক্ষে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় বাদল মিয়ার লাশ দেখতে পান প্রতিবেশীরা। পরে স্থানীয়দের কাছে খবর পেলে লাশটি  উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। নিহত যুবকের গলায় দাগ রয়েছে বলেও জানান ওসি।

তবে স্থানীয়দের ধারণা, হত্যা করে লাশ ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রেখে পালিয়েছে দুই যুবক। কারণ, এ ঘটনার পর থেকে নিহত বাদলের সঙ্গে থাকা দুই রুমমেট পলাতক।

অন্যদিকে, আজ রোববার সকালে কাউন্দিয়া এলাকায় নিজ ফুফুর বাড়ি থেকে আরেক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যক্তির নাম শরিফ (২৫) । তিনি কাউন্দিয়া এলাকার বাসিন্দা।

শরিফ মাদকাসক্ত ছিলেন বলে স্থানীয়রা দাবি করছেন। দুটি লাশই উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি। ওসি বলেন, প্রতিবেদন হাতে পেলে দুই যুবকের মৃত্যুর আসল কারণ জানা যাবে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT