রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ ১৫ই বৈশাখ ১৪৩১
Smoking
 
শ্রীপুরে পুলিশের সঙ্গে ডাকাতের গুলি বিনিময়কালে এক ডাকাত নিহত
প্রকাশ: ১০:৪০ am ০৭-০৩-২০১৮ হালনাগাদ: ১০:৪১ am ০৭-০৩-২০১৮
 
 
 


গাজীপুরের শ্রীপুরে পুলিশের সঙ্গে ডাকাতের গুলি বিনিময়কালে আব্দুর রউফ হাওলাদার (৪০) নামে এক ডাকাত নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তিন পুলিশ সদস্য।

বুধবার (০৭ মার্চ) ভোরে উপজেলার পটকা ভাঙ্গারহাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আব্দুর রউফ হাওলাদার শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার শিবপুর এলাকার আব্দুর রাজ্জাক হাওলাদারের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় আটটি ডাকাতির মামলাসহ ১৬ থেকে ১৭টি মামলা রয়েছে।

শ্রীপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জয়নাল আবেদীন বাংলানিউজকে জানান, ভোরে ওই এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল এক দল ডাকাত। এ সময় ডাকাতির উদ্দেশে সাধারণ মানুষের গাড়ি মনে করে পুলিশের টহল গাড়িতে গুলি ছোড়ে ডাকাতরা। পরে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এ সময় ডাকাতদের এলোপাতারি গুলিতে ডাকাত আব্দুর রউফ হাওলাদার গুলিবিদ্ধ হয়। একপর্যায়ে ডাকাত পুলিশ উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পরে গুরুতর অবস্থায় আব্দুর রউফকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম মোল্লা, পুলিশ কনস্টেবল মুস্তাফিজ এবং আনসার সদস্য সুভাষ আহত হয়। ঘটনাস্থল থেকে ডাকাতদের ব্যবহৃত একটি পাইপগানসহ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের মেডিকেল কর্মকর্তা ডা. সালমা নুর বাংলানিউজকে জানান, আব্দুর রউফকে ভোরে মৃত অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে আসা হয়। তার বুকে একাধিক গুলির চিহ্ন রয়েছে। এ ঘটনায় পুলিশের দুই সদস্যকে আহত অবস্থায় নিয়ে আসা হলে তাদেরকে চিকিৎসা দেওয়া হয়েছে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT