সোমবার, ০৬ মে ২০২৪ ২৩শে বৈশাখ ১৪৩১
Smoking
 
লন্ডনে পাতালরেলে বিস্ফোরণ, রেল চলাচল বন্ধ
প্রকাশ: ১০:২৫ pm ১৫-০৯-২০১৭ হালনাগাদ: ১০:২৯ pm ১৫-০৯-২০১৭
 
 
 


যুক্তরাজ্যের লন্ডনের পাতাল রেল নেটওয়ার্কের একটি ট্রেনের কামরার ভেতরে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে কয়েকজন আহত হয়েছে।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) স্থানীয় সময় সাড়ে ৮টার দিকে এই বিস্ফোরণ ঘটে। ট্রেনটি যখন মাটির ওপরের স্টেশন পার্সনস গ্রিন স্টেশন ছাড়ার ঠিক আগের মুহূর্তেই যাত্রীরা সামনের দিকের একটি কামরা থেকে বিস্ফোরণের শব্দ শুনতে পায়। এ সময় যাত্রীদের হুড়োহুড়িতে পদপিষ্ট হয়ে কয়েকজন আহত হন।

বিস্ফোরণের খবর পাওয়ার পরপরই লন্ডন মেট্রোপলিটন পুলিশ, ব্রিটিশ ট্রান্সপোর্ট পুলিশ বাহিনীর কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত হন। এ সময় লন্ডন অ্যাম্বুলেন্স সার্ভিস এবং লন্ডন ফায়ার ব্রিগেডসহ সশস্ত্র কর্মকর্তারাও সেখানে ছিলেন।

বিবিসি অনলাইনের এক খবরে বলা হয়, লন্ডনের দক্ষিণ পশ্চিমে ফুলহাম এলাকায় পারসনস গ্রিন স্টেশনে আজ এ বিস্ফোরণের ঘটনা ঘটে। সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ছবিতে দেখা যায়, একটি ব্যাগের ভেতরে থাকা সাদা একটি বালতিতে বিস্ফোরণ ঘটেছে। এই বিস্ফোরণে কয়েকজন যাত্রীর মুখমণ্ডলে ক্ষত হয়েছে।

মেট্রো পত্রিকার খবরে বলা হয়েছে, বিস্ফোরণে ট্রেনের যাত্রীদের অনেকের মুখমন্ডল পুড়ে গেছে এবং অন্যান্যরা পরে পদচাপায় আহত হয়েছে।

এটি জঙ্গি হামলা কিনা সে বিষয়ে এখনও স্পষ্ট না হলেও একে সন্ত্রাসী হামলা বলেই মনে করছে পুলিশ। তাবে এ ঘটনার তদন্ত শুরু করেছে বলে জানানো হয়েছে।

 
 

আরও খবর

Daraz
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT