শনিবার, ১৮ মে ২০২৪ ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
মার্চেই তিন দিনব্যাপী ‘বিসিআই শিল্পমেলা-২০১৮’ আয়োজন
প্রকাশ: ০৩:০৯ pm ৩১-১২-২০১৭ হালনাগাদ: ০৩:১৩ pm ৩১-১২-২০১৭
 
 
 


দেশীয় সব ধরনের শিল্প উপস্থাপন করার লক্ষে বাংলাদেশ চেম্বার অব ইন্ডাস্ট্রিজ (বিসিআই) আগামী ২৯ থেকে ৩১ মার্চ তিন দিনব্যাপী ‘বিসিআই শিল্পমেলা-২০১৮’ আয়োজন করবে। রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় এই মেলা অনুষ্ঠিত হবে।

শনিবার (৩০ ডিসেম্বর) বিসিআইয়ের ৩১তম বার্ষিক সাধারন সভায় সংগঠনের সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু এ তথ্য জানান। তিনি বলেন,বিসিআই মেলায় দেশীয় সব শিল্পকে উপস্থাপন করা হবে এবং সকল খাতের প্রতিনিধিত্ব থাকবে। মেলা সফল করতে বিসিআইয়ের সকল সদস্যকে প্রয়োজনীয় সহযোগিতা প্রদানের অনুরোধ জানান তিনি। সভায় বিসিআই জ্যেষ্ঠ সহসভাপতি রঞ্জন চৌধুরী, সহসভাপতি জাহাঙ্গীর আলমসহ বিসিআইয়ের সকল পরিচালক এবং সদস্যগণ উপস্থিত ছিলেন। সভায় বিসিআই সভাপতি সংগঠনের ২০১৬-১৭ সালের কর্মকান্ডের সার সংক্ষেপ উপস্থাপন করেন। সভায় ভ্যাট, ট্যাক্স এবং আমদানি-রপ্তানি সম্পর্কিত বিভিন্ন সমস্যা নিয়ে বিস্তারিত আলোচনা হয়।

বিসিআই সভাপতি এসব সমস্যা সমাধানের জন্য সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন। মোস্তফা আজাদ চৌধুরী বলেন, শিল্পাদ্যোক্তাগন আমদানি-রপ্তানির ক্ষেত্রে দুর্ভোগ পোহাচ্ছে।শিল্পে মেশিনারিজ বা মূলধনী যন্ত্রের আমদানি কমেছে।ব্যাংকে অলস টাকা পড়ে আছে। এ পরিস্থিতির উত্তোরন ঘটাতে হবে। এজন্য তিনি সরকারি ও বেসরকারি উভয় খাতের সংশ্লিষ্ট সবাইকে শিল্পের স্বার্থ সংরক্ষনে একযোগে কাজ করার আহবান জানান।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT