বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪ ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
মানুষের ভালোবাসা পেতে হলে সৎ হতে হবে : ওবায়দুল কাদের
প্রকাশ: ০১:৪৭ pm ২৫-১১-২০১৭ হালনাগাদ: ০১:৫০ pm ২৫-১১-২০১৭
 
 
 


রাজনীতিবিদরা সৎ হলে দুর্নীতি অনেকটাই কমে যাবে। এ কথা বলেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শনিবার (২৫ নভেম্বর) সকালে ঢাকার সেগুনবাগিচায় বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) মিলনায়তনে আয়োজিত এক সেমিনারে তিনি এ কথা বলেন।  তিনি বলেন, বঙ্গবন্ধুর নামে যারা চাঁদাবাজি করে, দখল করে, এ ধরনের সংগঠন আমাদের দরকার নেই। আমরা এদের ঘৃণা করি। এদের তিরস্কার করি। বঙ্গবন্ধুর সততা ও সাহস থেকে আমাদের শিক্ষা নিতে হবে। 

তিনি বলেন, মানুষের ভালোবাসার চেয়ে একজন রাজনীতিকের জীবনে বড় কিছু। মানুষের ভালোবাসা পেতে হলে সৎ হতে হবে, মাটির কাছে যেতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন বিশ্বস্বীকৃত সৎ রাজনীতিবিদ। সততার দিক থেকে তিনি বিশ্বের তৃতীয় প্রধান নেতা। পরিশ্রমের দিক থেকে প্রধানমন্ত্রী বিশ্বের পঞ্চম প্রধান নেতা। 

মন্ত্রী বলেন, বিএনপি সংখ্যাতত্ত্বের রাজনীতি শুরু করেছে। আমাদের কখনো (সংসদে) ৪০টি সিট দেয়, কখনো ২৫টি সিট দেয়। তারা তাদের মধ্যে অনেক ফরচুন টেলার (ভবিষ্যদ্বাণীদাতা) ও অ্যাস্ট্রোলজার (জ্যোতির্বিদ) রয়েছে। ২০০৮ সালে তারা ভবিষ্যদ্বাণী করেছিলেন, আমরা নাকি ৩০ সিট পাবো। আল্লাহর কী হুকুম । তারাই সে নির্বাচনে ৩০টির মতো সিট পেয়েছে। খালেদা জিয়া বলেছিলেন, ১০০ বছরেও আওয়ামী লীগ নাকি ক্ষমতায় আসতে পারবে না। 

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT