বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪ ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
বিএনপি সমাবেশের প্রস্তুতি শেষ, নেতাকর্মীরা জমায়েত শুরু
প্রকাশ: ১০:২১ am ১২-১১-২০১৭ হালনাগাদ: ১০:৩৪ am ১২-১১-২০১৭
 
 
 


বিএনপির সমাবেশকে ঘিরে রাজনীতিতে চলছে উত্তেজনা। খালেদা জিয়ার বক্তব্যকে কেন্দ্র করে গরম হয়ে উঠবে রাজনীতির মাঠ। এমনইটি মনে করছেন রাজনীতিবিদরা। শনিবার রাত থেকে সোহরাওয়ার্দী উদ্যানে বানানো হয়েছে মঞ্চ।

সকাল ১০টার দিকে পুরো মঞ্চ প্রস্তুত করা হয়েছে। দুপুর ২টার সমাবেশ শুরু হবার কথা রয়েছে। বিকেল ৩টার দিকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সমাবেশে আশার কথা রয়েছে। 

গত দেড় বছরে ঢাকায় কোন সমাবেশ করতে পারেনি বিএনপি। খালেদা জিয়া চিকিৎসা শেষে দেশে ফেরার পর নেতাকর্মীদের মাঝে উদ্দিপনা দেখা গেছে। এর মাঝের রাজধানীতে জনসভা। ফলে নেতাকর্মীদের মাঝে বিপুল উৎসাহ-উদ্দীপনা দেখা যাচ্ছে।

ঢাকা ও আশপাশের জেলার নেতাদের করণীয় সম্পর্কে নির্দেশনা দেয়া হয়েছে ইতিমধ্যে। সমাবেশে যোগ দিতে দূরবর্তী জেলার অনেক নেতাকর্মীও এখন ঢাকামুখী। মূলত ঢাকা ও পার্শ্ববর্তী গাজীপুর, মুন্সিগঞ্জ, নারায়ণগঞ্জ ও নরসিংদী জেলার নেতাদের কেন্দ্র থেকে নির্দেশ দেয়া হয়েছে কর্মীদের নিয়ে যথাসময়ে সমাবেশে উপস্থিত হতে। এসব জেলার নেতাদের অনেকে ইতিমধ্যে ঢাকায় চলে এসেছেন। বেশির ভাগ নেতাকর্মী রোববার সকালে ঢাকার পথে রওনা হয়েছেন বলে জানা গেছে। বিভিন্ন স্থানে বিএনপির সমাবেশে আসতে বাধা ও গাড়ি বন্ধ করার অভিযোগ করেছেন নেতা-কর্মীরা । 

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT