শুক্রবার, ১০ মে ২০২৪ ২৭শে বৈশাখ ১৪৩১
Smoking
 
নতুন মহাপরিদর্শক (আইজিপি) আজ দায়িত্ব নেবেন
প্রকাশ: ১১:৫৫ am ৩১-০১-২০১৮ হালনাগাদ: ১২:০৫ pm ৩১-০১-২০১৮
 
 
 


বাংলাদেশ পুলিশের নতুন মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বুধবার (৩১ জানুয়ারি) দায়িত্ব নেবেন। তিনি হবেন বাংলাদেশ পুলিশের ৪০তম আইজিপি।

পুলিশ সদরদপ্তর সূত্র জানায়, বুধবার দুপুর দেড়টার দিকে বিদায়ী আইজিপি এ কে এম শহীদুল হকের কাছ থেকে দায়িত্ব বুঝে নেবেন ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। এরপর তিনি যাবেন গণভবনে। সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে র‌্যাঙ্ক ব্যাজ পরাবেন।

সন্ধ্যা ৬টার দিকে তিনি পুলিশ সদরদপ্তরের সম্মেলন কক্ষে সাংবাদিকদের মুখোমুখি হবার কথা রয়েছে। ২৫ জানুয়ারি সকালে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জারি করা এক প্রজ্ঞাপনে এ নিয়োগের কথা জানানো হয়। রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পুলিশ-১ অধিশাখার উপসচিব মোহাম্মদ ইলিয়াস হোসেনের স্বাক্ষরে এ প্রজ্ঞাপন জারি হয়। প্রজ্ঞাপনে জানানো হয়, আগামী ৩১ জানুয়ারি থেকে এ নিয়োগ আদেশ কার্যকর হবে। সেদিন বর্তমান আইজিপি একেএম শহীদুল হকের মেয়াদ শেষ হবে। চাঁদপুর সদরের সন্তান জাবেদ পাটোয়ারী ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদ থেকে স্নাতকোত্তর।তিনি বিসিএস ১৯৮৪ ব্যাচের কর্মকর্তা হিসেবে ১৯৮৬ সালে এএসপি হিসেবে পুলিশে যোগদান করেন। চাকরির বিভিন্ন ক্ষেত্রে মেধা, দক্ষতা ও যোগ্যতার পরিচয় দেওয়া জাবেদ পাটোয়ারী সবশেষ পুলিশের বিশেষ শাখার (এসবি) প্রধান হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT