রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ ১৫ই বৈশাখ ১৪৩১
Smoking
 
ডিপিএলে জ্বলে উঠেছেন স্বগৌরবে আশরাফুল
প্রকাশ: ১১:১৪ am ২১-০৩-২০১৮ হালনাগাদ: ১১:১৭ am ২১-০৩-২০১৮
 
 
 


ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে (ডিপিএল) এবারের আসরে মোহাম্মদ আশরাফুল জ্বলে উঠেছেন স্বগৌরবে। আগেই হাঁকিয়েছিলেন দুটি শতক। এবার এই ডানহাতি ব্যাটসম্যান তুলে নিলেন এই আসরের তৃতীয় সেঞ্চুরি।

চলমান আসরে আশরাফুল খেলছেন কলাবাগান ক্রীড়া চক্রের হয়ে। আজ মঙ্গলবার তারা মুখোমুখি হয় মোহামেডান স্পোর্টিং ক্লাবের। প্রথমে টস জিতে ব্যাট করতে নেমে কলাবাগানের ২৬০ রানের পুঁজির মূল ভিতটা গড়েছেন আশরাফুলই।

বিকেএসপিতে উদ্বোধনী ব্যাটসম্যান মুনিম শাহরিয়ারের বিদায়ের পর ব্যাট হাতে উইকেটে এসেছিলেন আশরাফুল। নেমেই আরেক উদ্বোধনী ব্যাটসম্যান ওয়ালিউল করিমের সঙ্গে জুটিতে তুলেছেন ৮৭ রান। ৭১ বলে ছয় চারে আশরাফুল তুলে নিয়েছিলেন নিজের অর্ধশতক। এরপর এই ডানহাতি ব্যাটসম্যান  হেঁটেছেন শতকের পথেই।

একদম ছয় হাঁকিয়েই ইনিংসে নিজের খেলা ১১২তম বলে আশরাফুল তুলে নেন শতক। লিস্ট ‘এ’ ক্যারিয়ারে সাবেক এই বাংলাদেশ অধিনায়কের এটি সপ্তম সেঞ্চুরি। তাইজুল ইসলামের বলে লেগ বিফোরের ফাঁদে পড়ে ফিরে যাওয়ার আগে ১২৪ বলে আশরাফুলের সংগ্রহ ছিল ১২৭ রান। ১৩ চার আর তিন ছক্কায় নিজের ইনিংস সাজিয়েছেন জাতীয় দলে প্রায় ব্রাত্য হয়ে পড়া আশরাফুল।

ফিক্সিং কেলেঙ্কারিতে মাঝের বেশ কিছুটা সময় জাতীয় দল তো বটেই, আশরাফুল ছিলেন ক্রিকেটরই বাইরে। তবে সব নিষেধাজ্ঞা কাটিয়ে ঘরোয়া ক্রিকেটে মিলেছে খেলার অনুমতি। আর সুযোগটা পেয়েই বাংলাদেশ দলের একসময়কার তারকা ব্যাটসম্যান আবারও জ্বলে উঠছেন নিজের আলোতে। লাল-সবুজের জার্সিতে আশরাফুলকে আবারও দেখা যাবে কি না সে প্রশ্ন তোলা থাক। আপাতত নিজেকে প্রমাণ করার ধ্যানে আরো মশগুল হোক এই লিটল মাস্টারের ব্যাট, সবার প্রত্যাশাটা এমনই।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT