বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ ২৬শে বৈশাখ ১৪৩১
Smoking
 
চট্টগ্রাম বন্দরের চেয়ারম্যান নিয়োগ পেয়েছেন কমডোর জুলফিকার
প্রকাশ: ১১:০১ am ০৩-০১-২০১৮ হালনাগাদ: ১১:১২ am ০৩-০১-২০১৮
 
 
 


চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন বাংলাদেশ নৌবাহিনীর কমডোর জুলফিকার আজিজ। সদস্য (ইঞ্জিনিয়ার) হিসেবে নিয়োগ পেয়েছেন একই বাহিনীর ক্যাপ্টেন খন্দকার আক্তার হোসেন। 

একই সঙ্গে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল এম খালেদ ইকবালকে সশস্ত্র বাহিনী বিভাগের মাধ্যমে বাংলাদেশ নৌবাহিনীতে প্রত্যাবর্তন করা হয়েছে। 
আজ মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব নুমেরী জামান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এসব বিষয় জানানো হয়েছে। জনস্বার্থে জারিকরা এ আদেশ অবিলম্বে কার্যকর হবে বলে প্রজ্ঞাপনে বলা হয়েছে।

এ ছাড়া পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মঈন উদ্দিন ও আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ রাশিদুল হাসানকে বাংলাদেশ সেনাবাহিনীতে প্রত্যাবর্তন করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব নুমেরী জামান স্বাক্ষরিত পৃথক দুটি প্রজ্ঞাপনে বলা হয়েছে, দুই কর্মকর্তাকে বর্তমান প্রেষণ পদ থেকে প্রত্যাহারপূর্বক বাংলাদেশ সেনাবাহিনীতে প্রত্যাবর্তনের নিমিত্ত তাঁদের চাকরি সশস্ত্র বাহিনী বিভাগে প্রত্যর্পণ করা হলো। জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

 
 

আরও খবর

Daraz
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT