বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪ ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
গাজীপুর ও খুলনার নির্বাচনে অংশ নেবে বিএনপি : মির্জা ফখরুল
প্রকাশ: ১০:০৮ am ০২-০৪-২০১৮ হালনাগাদ: ১০:১৭ am ০২-০৪-২০১৮
 
 
 


আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে গাজীপুর ও খুলনার নির্বাচনে অংশ নেবে বিএনপি।  রোববার সন্ধ্যা ৭টার দিকে রাজধানীর গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে এক বৈঠক শেষে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কথা বলেন। দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন সভাপতিত্বে বৈঠক করেন দলটির স্থায়ী কমিটির সদস্যরা।

বৈঠক থেকে আগামী ১৫ মে গাজীপুর ও খুলনা সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে কি করবে না এবং অংশগ্রহণ করলে দলের প্রার্থী কে হবেন- এসব বিষয়েই আলোচনা হয় বলে জানা গেছে। বৈঠকে দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম স্থায়ী কমিটির সদস্য, ভাইস চেয়ারম্যান, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য, যুগ্ম মহাসচিব ও সাংগঠনিক সম্পাদকরা উপস্থিত ছিলেন।

বৈঠক শেষে  বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, রোববার সন্ধ্যায় চেয়ারপারসনের কার্যালয়ে আমাদের একটি বৈঠক হয়েছে। সেখানে দলের সিনিয়র নেতাদের সঙ্গে এ বিষয়ে আলোচনা করে পরে সিদ্ধান্ত জানানো হবে।

বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, ড. আবদুল মঈন খান, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, মো. শাজাহান, বরকত উল্লাহ বুলু, আলতাফ হোসেন চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, জয়নুল আবদীন ফারুক, হাবিবুর রহমান হাবিবসহ আরও অনেকে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT