শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ১৪ই বৈশাখ ১৪৩১
Smoking
 
গাজীপুরে ককটেল ফাটিয়ে একটি জুয়েলারি দোকানে ডাকাতি
প্রকাশ: ০৯:৫২ am ১৪-১০-২০১৭ হালনাগাদ: ০৯:৫৫ am ১৪-১০-২০১৭
 
 
 


গাজীপুরের জিরানীবাজার এলাকায় শুক্রবার (১৩ অক্টোবর) রাতে ককটেল ফাটিয়ে একটি জুয়েলারি দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় দোকান কর্মচারি ও দুই নিরাপত্তকর্মীসহ কমপক্ষে তিনজন আহত হয়েছে বলে জানা গেছে।

পুলিশ, দোকান মালিকের ছেলে দীপক কুমার দাস ও স্থানীয়রা জানায়, গাজীপুর সিটি কর্পোরেশনের জিরানীবাজার এলাকার ওই দোকানে শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে ক্রেতা সেজে ৮/১০জন ডাকাত দোকানে প্রবেশ করে। কোন কিছু বুঝে উঠার আগেই ডাকাতরা হাঠাৎ দোকানের মালিক দিলীপ কুমারের বুকে পিস্তল ঠেকিয়ে দোকানের সবাইকে জিম্মি করে ফেলে। ডাকাতরা এসময় দোকানে থাকা ৫০/৬০ভরি স্বর্ণালংকার এবং প্রায় ১০০ ভরি রুপাসহ নগদ টাকা লুট করে নিয়ে যায়।

ডাকাতরা মালামাল নিয়ে পালিয়ে যাওয়ার সময় দোকানের মালিক দিলীপ কুমার পিছন থেকে চিৎকার করলে ডাকাতরা অন্তত: ৫-৬টি ককটেলের বিষ্ফোরণ ঘটায়। এতে ওই এলাকার সাধারণ মানুষ এবং দোকান মালিক ও কর্মচারীদের মধ্যে আতংক সৃষ্টি হয়। আতংকিত লোকজন দৌঁড়ে পালানোর চেষ্টা করেন। পরে ডাকাতরা মাইক্রোবাস যোগে ঢাকার দিকে চলে যায়। এসময় বাজারের দুই নিরাপত্তা কর্মী ও দোকানের এক কর্মচারীসহ তিনজন আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জয়দেবপুর থানাধীন চক্রবর্তী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মো. হারুন অর রশীদ জানান, রাত সাড়ে ৯টার দিকে জিরানী বাজার এলাকার একটি দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। তবে ডাকাতরা কি পরিমাণ স্বর্ণালংকার বা মালামাল ও টাকা লুটে নিয়ে গেছে তাৎক্ষণিকভাবে নির্ধারণ করতে পারেনি দোকান মালিক। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT