শুক্রবার, ১৭ মে ২০২৪ ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
খালেদা জিয়ার মত দূর্নীতিবাজ সরকার দেখতে চায় না - হানিফ
প্রকাশ: ১০:১৯ am ২৩-০১-২০১৮ হালনাগাদ: ১১:০১ am ২৩-০১-২০১৮
 
 
 


কুষ্টিয়া সংবাদদাতা : ‘আগামী জাতীয় সংসদ নির্বাচনেই জনগন প্রমাণ করবে তারা আর বেগম খালেদা জিয়ার মত দূর্নীতিবাজ সরকার দেখতে চায় না’ এমন মন্তব্য করে আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, বাংলাদেশের মানুষ উন্মাদ নয়, তাদেরকে বোকা  ভাবারও সুযোগ নেই। দূর্নীতির দায়ে অভিযুক্ত হয়ে কাঠগড়াই ঘুরছে, ইতিমধ্যেই দূর্নীতির দায়ে তারেক রহমানসহ কয়েকজন শীর্ষ পর্যায়ের নেতা সাজাঁপ্রাপ্ত হয়েছে। 

 

সোমবার সকালে কুষ্টিয়া কালেক্টরেট চত্বরে ৭দিন ব্যাপী আঞ্চলিক এসএমই পণ্য মেলার উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

তিনি বলেন, যাদের বিরুদ্ধে দেশে বিদেশে অর্থ পাচাঁরের অভিযোগ রয়েছে। বর্তমান বিশে^ সবচেয়ে দূর্ণীতিবাজ সাবেক রাষ্ট্র প্রধানদের মধ্যে বেগম খালেদা জিয়ার অবস্থান তৃতীয়। এই রকম একজন দূর্ণীতিবাজ সাবেক ব্যার্থ প্রধানমন্ত্রী বা রাজনৈতিক দলের নেত্রীর প্রতি মানুষ আস্থা প্রকাশ করবে, এটা যারা ভাবে তাদের এটা পাগলের সুখ মনে মনে ছাড়া আর কিছুই নয়। কল্পনার মধ্যেই এই সুখ নিয়ে তাদের থাকতে হবে। 

হানিফ আরও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনেই জনগন আবারও প্রমাণ করবে তারা আর কোন দূর্নীতিবাজকে রাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চায় না। এদেশের জনগন এতিমদের টাকা আত্মসাতকারী, দূর্নীতির মাধ্যমে বিদেশে অর্থ পাচাঁরকারীদের আর রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায় না। তারা এখন বর্তমান বিশে^র সততা ও দক্ষতার দিক দিয়ে প্রথম তিনজনের একজন শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চায়।

পরে এসএমই মেলা উপলক্ষে আলোচনা সভায় কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. জহির রায়হানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাহবুব-উল-আলম হানিফ এমপি। এসময় তিনি বলেন, দেশীয় পণ্যের প্রদর্শন ও বিপণনের মাধ্যমে ক্ষুদ্র ও মাঝারি শিল্প বিকাশের লক্ষ্যে কুষ্টিয়াতে অনুষ্ঠিত হতে যাচ্ছে এসএমই পণ্য মেলা। ক্ষুদ্র ও মাঝারি শিল্পের অগ্রগতি হলে দেশের অর্থনীতি এগিয়ে যাবে তাই এসএমই মেলা অত্যন্ত গুরুত্বপূর্ণ বলেও মনে করেন তিনি।
 
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম মেহেদী হাসান, কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান ও দি কুষ্টিয়া চেম্বার অব কমার্স ইন্ডাষ্ট্রির সভাপতি হাজী রবিউল ইসলাম, এসএমই ব্যবস্থাপনা পরিচালক আব্বাস আলী, কুষ্টিয়া বিসিকের উপ-মহাব্যবস্থাপক এ.কে.এম. দৌলতুজ্জামান।

এর আগে মেলা উপলক্ষ্যে শাপলা চত্বর থেকে এক  বর্ণ্যাঢ্য শোভাযাত্র বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কালেক্টরেট চত্বরে মেলা প্রাঙ্গনে এসে শেষ হয়। এসময় শান্তির প্রতিক পায়রা ও বেলুন উড়িয়ে ৭দিন ব্যাপী এ মেলার উদ্বোধন করা হয়। পরে মঞ্চে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

কুষ্টিয়া জেলা প্রশাসন, বিসিক, দি কুষ্টিয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহযোগিতায় ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশন (এসএমই ফাউন্ডেশন) এই মেলার আয়োজন করে। 

এ বছর সারা দেশে মোট ৮টি বিভাগের ১৫টি জেলায় আঞ্চলিক এসএমই পণ্য মেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে যার মধ্যে খুলনা বিভাগের খুলনা ও কুষ্টিয়া জেলায় এ মেলা অনুষ্ঠিত হবে।
 
এসএমই মেলায় কৃষিজাত পণ্য, হস্তশিল্প, প্লাস্টিক, মেটাল, সিকিউরিটি প্রোডাক্টস, বুটিক, খাদ্য প্রভৃতি নিয়ে প্রায় ৫০টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করছেন। এছাড়া প্রতিদিন পরিবেশিত হবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রতিদিন মেলা চলবে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। মেলায় কোন প্রবেশ মূল্য নেই।
এস এম জামাল, কুষ্টিয়া থেকে।
 

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT