রবিবার, ০৫ মে ২০২৪ ২২শে বৈশাখ ১৪৩১
Smoking
 
খালেদা জিয়াকে দেশে ফেরার দিন অভ্যর্থনা জানানোর সিদ্ধান্ত নিয়েছে বিএনপি
প্রকাশ: ১২:০০ pm ১৬-১০-২০১৭ হালনাগাদ: ১২:০১ pm ১৬-১০-২০১৭
 
 
 


দলীয় চেয়ারপারসন খালেদা জিয়াকে দেশে ফেরার দিন অভ্যর্থনা জানানোর সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। এজন্য আগামী বুধবার (১৮ অক্টোবর) বিমানবন্দর থেকে গুলশান পর্যন্ত অবস্থান নেবে দল ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এ লক্ষ্যে সার্বিক প্রস্তুতি নিতে দফায় দফায় বৈঠক করছে বিএনপি, অঙ্গ সহযোগী সংগঠনগুলো। দলীয় সূত্রে এ তথ্য জানা গেছে।

তিন মাস লন্ডন সফর শেষে আগামী বুধবার দেশে ফিরছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। এদিন বিকাল ৫টা ৪৫ মিনিটে তিনি এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবেন। বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেন।

চলতি বছরের ১৬ জুলাই খালেদা জিয়া লন্ডন যান। সেখানে তার পা, হাঁটু ও চোখের চিকিৎসা করানো হয় বলে দলের পক্ষ থেকে জানানো হয়েছে।

ঢাকা মহানগর উত্তর বিএনপির সাধারণ সম্পাদক আহসান উল্লাহ বলেন, ‘চেয়ারপারসনকে অভ্যর্থনা জানাতে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করছি। তার দেশে ফেরা উপলক্ষে নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। আমাদের পক্ষ থেকে লক্ষাধিক লোকের সমাগম ঘটানোর প্রস্তুতি নেওয়া হচ্ছে।’ ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার বলেন,‘মহানগরের বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতাকর্মীরা নেত্রীকে অভ্যর্থনা জানাতে প্রস্তুত রয়েছে। আমার বিমানবন্দর থেকে গুলশান পর্যন্ত জনস্রোত তৈরি করতে প্রস্তুতি নিচ্ছি।’ 

বিমানবন্দরে খালেদা জিয়াকে অভ্যর্থনা জানাতে উপস্থিত থাকবেন বিএনপির কেন্দ্রীয় কমিটির নেতারা। এর বাইরে বিমানবন্দরে বিএনপিপন্থী বুদ্ধিজীবী,শিক্ষক,শিল্পীরাও উপস্থিত থাকার কথা রয়েছে। বিমানবন্দর থেকে গুলশান-২-এ খালেদা জিয়ার বাসভবন ফিরোজা পর্যন্ত রাস্তার বাম পাশে উপস্থিত থাকবেন বিএনপি,যুবদল,স্বেচ্ছাসেবক দল, ছাত্রদলসহ দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT