বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ১৯শে বৈশাখ ১৪৩১
Smoking
 
কুমিল্লায় পুলিশের উপর যুব ও ছাত্রদলের মিছিল থেকে হামলার ঘটনায় মামলা
প্রকাশ: ০৫:১৬ pm ২৫-১০-২০১৭ হালনাগাদ: ০৫:২০ pm ২৫-১০-২০১৭
 
 
 


কুমিল্লায় পুলিশের উপর যুব ও ছাত্রদল নেতাকর্মীদেও মিছিল থেকে হামলার ঘটনায় পুলিশ বাদী হয়ে এক শত ২০ জনের বিরুদ্ধে মামলা করেছে। এ ঘটনায় পুলিশ মঙ্গলবার রাতে কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের সাবেক সভাপতি আমিরুজ্জামানসহ ৫ নেতা-কর্মীকে গ্রেফতার করেছে। প্রসঙ্গত বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানার প্রতিবাদে মঙ্গলবার কুমিল্লা মহানগরীতে যুব ও ছাত্রদল এক বিক্ষোভ মিছিল বের করে। এসময় পুলিশের সঙ্গে নেতা-কর্মীদের ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষেও ঘটনা ঘটে। এসময় ৩জন গুলিবিদ্ধসহ ৪জন আহত হয়েছিল।

বিএনপির দলীয় সুত্রে জানা যায়, দলের কেন্দ্রীয় সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানাজারীর প্রতিবাদে ২৪ অক্টোবর দুপুরে কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল ও ছাত্রদলের নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল বের করে। এসময় সড়কে যানজট,যানচলাচল ব্যাহাতসহ স্বাভাবিক জীবন যাত্রা ব্যহতের কারণে পুলিশ মিছিলে বাধা দেয়। এসময় পুলিশের সঙ্গে যুব ও ছাত্রদলের নেতা-কর্মীদের ধাওয়া-পাল্টাধাওয়াসহ ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৫ রাউন্ড শর্টগানের গুলি ছোঁড়ে। এতে ৩ জন গুলিবিদ্ধসহ ৪ জন আহত হয়। এ ঘটনায় কোতয়ালী পুলিশ পুলিশের উপর হামলা ও সরকারী কাজে বাধাঁদানের অভিযোগে মঙ্গলবার রাতে ২০ জনের নামোল্লেখসহ একশত ২০ জনের বিরুদ্ধে মামলা করে।

পরে পুলিশ রাত পৌনে ১১টায় নগরীর টাউনহল সংলগ্ন কুমিল্লা ক্লাবের সামনে থেকে কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের সাবেক সভাপতি অমিরুজ্জামান আমীর ছাত্রদলের দফতর সম্পাদক সারোয়ার জাহান দোলন,ছাত্রদল সহ-সভাপতি সাজ্জাদ হোসেন ,পাভেল হোসেন ও বজলুর রহমান নামের ৫ নেতা-কর্মীকে গ্রেফতার করেছে। এ ব্যাপারে কোতয়ালী থানার (ওসি) তদন্ত সালাহউদ্দিন জানান,পুলিশের উপর হামলার ঘটনায় ১৬ জনের নামোল্লেখসহ এক/দেড়’শ জনের বিরুদ্ধে মামলা হয়েছে,পরে নগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ৪ জনকে আটক করেছে পুলিশ।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT