মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ ১৭ই বৈশাখ ১৪৩১
Smoking
 
কিশোরগঞ্জে অটোরিকশা ও বালুবাহী ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত
প্রকাশ: ০৫:৪৪ pm ১৫-০৪-২০১৮ হালনাগাদ: ০৫:৪৬ pm ১৫-০৪-২০১৮
 
 
 


কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার আগরপুর বাজারে সিএনজিচালিত অটোরিকশা ও বালুবাহী ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো তিনজন। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত ব্যক্তিরা হলেন আবদুল করিম, মো. শাহীন মিয়া ও লালন মিয়া। এর মধ্যে আবদুল করিম এফএইচপি নামের একটি বেসরকারি সংস্থার ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের ব্যবস্থাপক, শাহিন মিয়া ভৈরবের পচা সাবান কারখানার কর্মচারী ও লালন মিয়া অটোরিকশাচালক। হতাহতদের সবার বাড়ি জেলার বাজিতপুর উপজেলায়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, আজ সকাল ৭টার দিকে বাজিতপুর থেকে ভৈরবগামী সিএনজিচালিত অটোরিকশাটি কুলিয়ারচরের আগরপুর বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বালুবাহী ট্রাক্টরটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার চালকসহ ছয় আরোহী গুরুতর আহত হন। দুর্ঘটনার পর এলাকাবাসী আহতদের উদ্ধার করে বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক আবদুল করিম ও শাহিন মিয়াকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত  তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার সময় পথে চালক লালন মিয়া মারা যান।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT