শনিবার, ১১ মে ২০২৪ ২৮শে বৈশাখ ১৪৩১
Smoking
 
ইস্টার সানডে’ উদযাপনের টাকা যোগাতে গারো মা-মেয়েকে খুন
প্রকাশ: ০৬:০১ pm ২২-০৩-২০১৮ হালনাগাদ: ০৬:০২ pm ২২-০৩-২০১৮
 
 
 


আসন্ন ‘ইস্টার সানডে’ উদযাপনের টাকা যোগাতে গারো মা-মেয়েকে খুন করেছে সঞ্জীব ও তার বন্ধুরা। এক মাস আগে সঞ্জীব ও তার তিন বন্ধু মিলে এই হত্যাকাণ্ডের পরিকল্পনা করে।

আজ বৃহস্পতিবার দুপুর ১টার দিকে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান।

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর গুলশানের কালাচাঁদপুরের ক-২৫ নম্বর বাড়ির চতুর্থ তলায় গারো সম্প্রদায়ের মা বেছেত চিরান (৬৫) ও মেয়ে সুজাত চচিরানকে (৪০) হত্যা করে সঞ্জীব চিরান ও তার তিন বন্ধু।

এঘটনায় বুধবার (২১ মার্চ) রাতে অভিযান চালিয়ে শেরপুরের নালিতাবাড়ি থেকে হত্যার মূল পরিকল্পনাকারী সঞ্জীব চিরান (২১), তার বন্ধু রাজু সাংমা ওরফে রাসেল (২৪), প্রবীন (১৯) ও শুভ চিসিম ওরফে শান্ত (১৮)-কে গ্রেফতার করে র‌্যাব-১।

মুফতি মাহমুদ খান বলেন, গত একমাস আগে হত্যাকাণ্ডের বিষয়টি নিজ বাড়ি ঝিনাইগাড়িতে বসে পরিকল্পনা করেন সঞ্জীব। নিহত খালা সুজাতার বাসা থেকে টাকা চুরি করে ‘ইস্টার সানডে’ উদযাপন করতো তারা। যেহেতু সুজাতার বাসার সবাই পেশায় চাকুরিজীবি ছিলেন, তাই সুজাতার বাসায় ৫/৬ লাখ টাকা থাকতে পারে বলে ধারণা করেছিলেন সঞ্জীব। বাসায় সাধারণত সকালের দিকে তার বৃদ্ধা বেসেথ কাজে ব্যস্ত থাকবেন তাই চুরির কাজটি খুব সহজেই সেরে ফেলতে পারবেন বলে তারা ধারণা করেন।

হত্যাকাণ্ড শেষে তারা শেওরাপাড়া বাসস্ট্যান্ডের দিকে রওয়ানা হন। এরপর বাসে করে আব্দুল্লাহপুর থেকে শেরপুরের নালিতাবাড়ির উদ্দেশে বাস ধরেন তারা। এসময় হত্যাকাণ্ডের সময়ে ব্যবহৃত ছুরিটি তারা বাসস্ট্যান্ডে ফেলে যান।

পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী বৃহস্পতিবার সকাল ৯টার দিকে আব্দুল্লাহপুরে অবস্থিত একটি বাস কাউন্টারের পেছন থেকে হত্যার কাজে ব্যবহৃত একটি ছোরা উদ্ধার করা হয়।’

প্রাথমিক জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে র‍্যাব আরও জানান, পূর্বপরিকল্পনা অনুযায়ী ভারতে অবৈধভাবে যাওয়ার চিন্তায় ছিল তারা।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT