রবিবার, ১২ মে ২০২৪ ২৯শে বৈশাখ ১৪৩১
Smoking
 
আশু‌লিয়ায় দেশীয় অস্ত্রসহ পাঁচ যুবককে আটক করেছে পুলিশ
প্রকাশ: ১০:৪৬ am ১৪-০১-২০১৮ হালনাগাদ: ১০:৪৮ am ১৪-০১-২০১৮
 
 
 


আশু‌লিয়ায় পাঁচ যুবককে আটক করেছে পুলিশ। তারা বাড়িতে ডাকাতির পরিকল্পনা ও প্রস্তু‌তি নি‌চ্ছিলেন বলে পুলিশ জানিয়েছে। আটককৃত যুবকদের কাছে থেকে দেশীয় অস্ত্র জব্দ করা হয়েছে।

১৩ জানুয়ারি শ‌নিবার রাত স‌া‌ড়ে ১১টার দি‌কে বাইপাইল আবদুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার জামগড়া ছয়তলা এলাকা থে‌কে ওই যুবকদের আটক করা হয়। তারা জামগড়া এলাকার বিভিন্ন বা‌ড়ির ভাড়া‌টিয়া।

আটককৃত যুবকরা হলেন- ব‌রিশাল জেলা সদ‌রের চ‌ন্ডিচর গ্রা‌মের মোহরাক হো‌সে‌নের ছে‌লে রা‌সেল হাওলাদার (২৭),‌ ঝালকাঠি সদরের তালুকদার পাড়া গ্রামের আ‌নিছ মিয়ার ছে‌লে সিরাজ (২৫), ময়মন‌সিংহ জেলার ফুলবা‌ড়িয়া থানার বড় মা‌ঠিয়া গ্রা‌মের আবু বক্কর ছি‌দ্দি‌কের ছে‌লে রোমান রানা (২৬), ব‌রিশাল জেলার দে‌লোয়া‌রের ছে‌লে সাফা‌য়েত (২৫) এবং ধামরাই উপ‌জেলার জাম‌সিং এলাকার জ‌সিম মিয়ার ছে‌লে হা‌লিম (২৫)।

আশু‌লিয়া থানার সূত্রে জানা যায়, ডাকাত সদস্যরা ছয়তলা এলাকার এক‌টি ঘ‌রে ব‌সে বাসা বাড়িতে ডাকাতির পরিকল্পনা ও প্রস্তু‌তি নি‌চ্ছিলো। সে সময় ঘরটি ঘিরে ফেলে পুলিশ তাদের আটক করে ফেলে। তল্লাশী চালিয়ে তাদের কাছ থেকে ছুরি ও চাপাতি জব্দ করা হয়। তা‌দের বিরু‌দ্ধে আশুলিয়া থানায় মামলা দা‌য়ে‌র করা হয়েছে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT