শনিবার, ১৮ মে ২০২৪ ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
অসাংবিধানিক সরকার গঠনের ষড়যন্ত্র করছে বিএনপি : খাদ্যমন্ত্রী
প্রকাশ: ০২:৪২ pm ২৪-০৮-২০১৭ হালনাগাদ: ০২:৪৬ pm ২৪-০৮-২০১৭
 
 
 


ষোড়শ সংশোধনী বাতিলের রায়কে কাজে লাগিয়ে বিএনপি অসাংবিধানিক সরকার গঠনের ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি জসীম উদ্‌দীন হল মাঠে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিবের ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করে কবি জসীম উদ্দীন হল শাখা ছাত্রলীগ।

শাখা ছাত্রলীগের সভাপতি মো. আরিফ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহেদ খানের সঞ্চলানায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ঢাবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. রহমত উল্লাহ, ডিবিসি নিউজের সম্পাদক জাহেদুল আহসান পিন্টু, ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন, ঢাবি শাখা ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান ও সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স প্রমুখ।

খাদ্যমন্ত্রী বলেন, কিছু দিন আগে ষোড়শ সংশোধনীর রায় হয়েছে। এ রায় নিয়ে বিচার বিভাগের সঙ্গে রাজনৈতিক নেতাকর্মীর টানাপোড়ন চলছে। আর এটা সৃষ্টি করেছে বিএনপি। তারা বিচারকের পক্ষ নিয়েছে। এর মাধ্যমে অসংবিধানিক সরকার গড়ার ষড়যন্ত্র করা হচ্ছে।

তিনি বলেন, দেশে যখন নির্বাচনের একটা আবহাওয়া বইছে, মানুষ যখন নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছে, নির্বাচন কমিশন সুন্দর একটা জাতীয় নির্বাচন উপহার দেওয়ার জন্য কাজ করছে সেই মূহুর্তে নির্বাচনকে বানচাল করার জন্য নুতনভাবে ষড়যন্ত্র চলছে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT