শুক্রবার, ১৭ মে ২০২৪ ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
মিরপুরে ৬০ টাকা খরচ করলেই অনলিমিটেড খেতে পারবেন ফুচকা
প্রকাশ: ০১:২৩ pm ০৬-১২-২০১৭ হালনাগাদ: ০১:২৯ pm ০৬-১২-২০১৭
 
 
 


একটি অতি জনপ্রিয় সুস্বাদু দক্ষিণ এশীয় মুখরোচক খাদ্যবিশেষ। বাংলাদেশ  প্রায় সর্বত্রই এই খাদ্যটির প্রচলন রয়েছে। অঞ্চলভেদে এটি বিভিন্ন নামে পরিচিত। গোটা বাংলাদেশে এর নাম "ফুচকা"; উত্তর ভারতে এটির পরিচিতি গোল-গাপ্পা হিসেবে , আবার পশ্চিম ভারতে, (যেমন মহারাষ্ট্রে), এই খাবারটির নামই পানি-পুরি

রাজধানীর মিরপুর সাড়ে এগারোতে চলছে দেশীয় ক্র্যাফট ফেয়ার। ডিসেম্বরের ৫ তারিখ থেকে শুরু হওয়া এ মেলা চলবে ৮ তারিখ পর্যন্ত।

এ মেলার সবচেয়ে আকর্ষণীয় বিষয় হচ্ছে মেলায় অংশগ্রহণকারীরা ৬০ টাকা খরচ করলেই খেতে পারছেন অনলিমিটেড অর্থাৎ ইচ্ছা মতো ফুচকা। প্রতিদিন সকাল ১১টা থেকে শুরু করে দুপুর ৩টা পর্যন্ত এবং সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত পাওয়া যাবে এ অফারটি।

মেলার লোকেশনঃ সেতারা কনভেনশন সেন্টার,স্বপ্ন এর অপজিটে,মেইন রোড,মিরপুর সাড়ে ১১।
মেলা চলবে সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত।

এছাড়া মেলায় যা পাচ্ছেনঃ
পাকিস্তানী ড্রেস, ডিজাইনার ড্রেস, ক্যাটালগ ড্রেস, ভারতীয় ও পাকিস্তানি কুর্তি , শাড়ী, লেহেঙ্গা , লং টাচ ড্রেস, ফ্যাশানেবল এক্সসোরিস, পাঞ্জাবি ও জুতা।
জুয়েলারি পণ্যের মধ্যে থাকবে ভারতীয়, পাকিস্তানি, চায়নিজ, ইরানি বিভিন্ন সামগ্রী। এছাড়া রয়েছে দেশি-বিদেশি বিভিন্ন কসমেটিক ও বাচ্চাদের খেলার সামগ্রী। মেলায় আরও মিলছে দেশিয় ক্র্যাফট প্রোডাক্ট, হ্যান্ডমেইড জুয়েলারি এবং থাকছে দেশীয় ড্রেস ও নকশী কাঁথা। এছাড়া থাকছে ছেলেদের এক্সপোর্ট এর টি শার্ট, শার্ট, পাঞ্জাবী, জিন্স প্যান্ট এবং গাবাডিন প্যান্টের সমাহার।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT