শনিবার, ১৮ মে ২০২৪ ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
বিশ্ব ইজতেমা উপলক্ষে যানবাহন চলাচল ও পার্কিংয়ে শিথিলতা
প্রকাশ: ০৩:৫২ pm ১০-০১-২০১৭ হালনাগাদ: ০৫:১৩ pm ১৪-০১-২০১৭
 
 
 


আসন্ন বিশ্ব ইজতেমা উপলক্ষে ঢাকা ও গাজীপুরে যানবাহন চলাচল এবং পার্কিং ব্যবস্থাপনায় সাময়িক পরিবর্তন আনা হয়েছে।

প্রথম পর্বের ১৩-১৫ এবং দ্বিতীয় পর্বে ২০-২২ জানুয়ারি, টঙ্গীতে অনুষ্ঠেয় বিশ্ব ইজতেমা উপলক্ষে মুসল্লিদের নিরাপদ যাতায়াত এবং সুষ্ঠুভাবে যানবাহন চলাচলের সুবিধার্থে ১৪ জানুয়ারি দিনগত রাত ১০টা এবং ২১ জানুয়ারি দিনগত রাত ১০টা থেকে সংশ্লিষ্ট এলাকায় ঢাকা মহানগর পুলিশ, ঢাকা ও গাজীপুর জেলা পুলিশ ট্রাফিক নিয়ন্ত্রণে বিশেষ ব্যবস্থা গ্রহণ করেছে।

ওই সময়ে আশুলিয়া ব্রিজ থেকে আব্দুল্লাহপুর হয়ে প্রগতি সরণি এবং টঙ্গী ব্রিজ হয়ে গাজীপুর চৌরাস্তা পর্যন্ত সবরকম যানবাহন চলাচল বন্ধ থাকবে (তবে প্লেনের যাত্রী ও প্লেনের ক্রু বহনকারী যানবাহন, ফায়ার সার্ভিসের গাড়ি ও অ্যাম্বুলেন্স চলতে পারবে)।

ঘোড়াশাল থেকে কালীগঞ্জ-পূবাইল হয়ে আগত যানবাহন টঙ্গী রেলওয়ে স্টেশনের পূর্ব মারকুল (কে-২) পর্যন্ত চলাচল করতে পারবে। ঢাকা-সিলেট মহাসড়ক থেকে ঘোড়াশাল হয়ে ঢাকাগামী সাধারণ যানবাহনসমূহকে উক্ত রাস্তা এড়িয়ে কাঁচপুর/যাত্রাবাড়ী সড়কে চলাচল করতে পারবে।

এদিকে, তেজগাঁও শিল্পাঞ্চল রেইনবো ক্রসিং হতে আব্দুল্লাহপুর হয়ে ধউড় ব্রিজ পর্যন্ত রাস্তার উভয় পাশে, প্রগতি সরণি ক্রসিং হতে রামপুরা ব্রিজ পর্যন্ত রাস্তার উভয় পাশে, প্রগতি সরণি ক্রসিং হতে আব্দুল্লাহপুর পর্যন্ত, আব্দুল্লাহপুর ক্রসিং হতে ধউড় ব্রিজ পর্যন্ত, ধউর ব্রিজ হতে বাইপাইল মোড় পর্যন্ত পার্কিং করা যাবে না। অবৈধভাবে পার্কিং করা যানবাহন অপসারণ করা হবে।

যানবাহন চলাচলে শৃঙ্খলা রক্ষা, যানজট এড়ানো ও মুসল্লিদের যাতায়াত সুগম করার লক্ষ্যে বাংলাদেশ পুলিশ সবার সর্বাত্মক সহযোগিতা কামনা করছে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT