শনিবার, ১৮ মে ২০২৪ ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
টি-টোয়েন্টিতে ট্রিপল সেঞ্চুরি!
প্রকাশ: ০৩:১৫ pm ১১-০২-২০১৭ হালনাগাদ: ০৩:৪৯ pm ১১-০২-২০১৭
 
 
 


ওয়ানডে ক্রিকেটেই ডাবল সেঞ্চুরির রেকর্ড রয়েছে হাতে গোনা কয়েকটি। সেখানে টি-টোয়েন্টি ক্রিকেটে ডাবল সেঞ্চুরির প্রত্যাশা বোকামিই। তবে ভারতীয় এক ব্যাটসম্যান টি-টোয়েন্টি ক্রিকেটে যা করেছেন, তাতে রাজ্যের বিস্ময় জাগতেই পারে।

বিস্ময় জাগিয়েছেন ভারতীয় তরুণ মোহিত আহলোয়াত। টি-টোয়েন্টি ক্রিকেটে ডাবল নয়, ট্রিপল সেঞ্চুরিই করে ফেলেছেন তিনি। কী আশ্চর্য!

এমন কীর্তি মোহিত করেছে ফ্রেন্ডস প্রিমিয়ার লিগে। যেখানে মুখোমুখি হয়েছিল মাভি একাদশ ও ফ্রেন্ডস একাদশ।

প্রথমে ব্যাট করতে নেমে প্রতিপক্ষের বোলারদের উপর স্ট্রিমরোলার চালিয়েছে মাভি একাদশ। ২০ ওভারে ২ উইকেট হারিয়ে তুলেছে ৪১৬ রান! এর মধ্যে ৩০০ রানই আহলোয়াতের। ২১ বছর বয়সী এই ব্যাটসম্যান সেদিন মেরেছেন ৩৯টি ছক্কা ও ১৪টি চার।  বল খরচ করেছেন মাত্র ৭২টি।

এমন মারকুটে ইনিংস খেলার পর স্বভাবতই আলোচনার কেন্দ্রবিন্দুতে মোহিত। রোমাঞ্চিত মোহিত নিজেও। ভারতে তার প্রিয় ক্রিকেটার ধোনি। দেশের বাইরে দক্ষিণ আফ্রিকার এবি ডি ভিলিয়ার্স। দুজনেই মারকুটে। এদের অনুসারি মোহিতও আগামী দিনের ব্যাটিং প্রতিভা।

মোহিতের স্বপ্ন ভারতের হয়ে খেলা। প্রথম টার্গেট আইপিএল। এ প্রসঙ্গে তিনি জানিয়েছেন, ‘যখনই খেলি, শতভাগ দেওয়ার চেষ্টা করি। ভালো ক্রিকেট খেলতে চাই। আর সেটা করেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে সুযোগ পেতে চাই। ভারতের পক্ষে টেস্ট ও ওয়ানডে খেলতে চাই।’

পরশু দিল্লি ডেয়ারডেভিলসে ট্রায়ালও দিয়েছেন। ভাগ্য ভালো হলে এবারের আইপিএলে দেখা মিলতে পারে এই মারকুটে ব্যাটসম্যানকে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT