বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪ ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
মাশরাফি ও সাকিবের মাথায় হাত বুলিয়ে দেন প্রধানমন্ত্রী
প্রকাশ: ১০:৫৭ am ২৩-০৩-২০১৮ হালনাগাদ: ১১:০১ am ২৪-০৩-২০১৮
 
 
 


বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন মমতাময়ী নারী। রান্না ঘর থেকে শুরু করে বিশ্বের দরবারে তার দক্ষতা সত্যিই প্রসংশার দাবিদার। ছেলে সজীব ওয়াজেদ জয়ের জন্মদিনে নিজ হাতে রান্না করেছেন তিনি। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল ও হয়েছে।

বঙ্গবন্ধু ফুটবলকে ভালোবাসতেন। শেখ হাসিনাও খেলা প্রেমী। তাই ফুটবল ও ক্রিকেটসহ দেশের সব ধরণের খেলার প্রতি নজর রাখেন তিনি। বাংলাদেশের ক্রিকেট টিম যখন দেশের মাটিতে কোন দলের সঙ্গে ভালো খেলেন প্রধানমন্ত্রী ছুটে যান মাঠে। পাশাপাশি বিভিন্ন সময় তিনি ক্রিকেট তারকাদের পুরষ্কৃত করেন। এছাড়াও সব সময় তিনি তাদের খোঁজ-খবর রাখেন বাংলাদেশ ক্রিকেট দলের।

স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশের উত্তরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছিলেন বাংলাদেশ ক্রিকেট দলের দুই আইকন মাশরাফি-সাকিব। মাতৃস্নেহে বাংলাদেশ দলের দুই অধিনায়কের মাথায় হাত বুলিয়ে দেন বঙ্গবন্ধু-কন্যা। বৃহস্পতিবার (২২ মার্চ) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে দেখা যায় এমন চিত্র।

তারা প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন, তাঁর সঙ্গে কথা বলেছেন। এ সময় মাশরাফি ও সাকিবের মাথায় আলাদাভাবে হাত বুলিয়ে দিতে দেখা যায় বঙ্গবন্ধু-কন্যাকে। এ সময় প্রধানমন্ত্রী তাদের তাদের সাহস দিয়ে বলেন, ‘একবার হেরেছো, আবার ভালো করবে।’

উল্লেখ্য, শ্রীলঙ্কায় নিহাদাস ট্রফির ফাইনালে গিয়ে ভারতের বিপক্ষে জয়ের দ্বারপ্রান্তে গিয়ে হেরে গিয়েছিল বাংলাদেশ।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT