মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ১০ই বৈশাখ ১৪৩১
Smoking
 
হতাশা কাটিয়ে শুরুটা ভালোভাবেই করেছে আর্সেন ওয়েঙ্গারের শিষ্যরা
প্রকাশ: ১১:২০ am ০৭-০৮-২০১৭ হালনাগাদ: ১১:২৩ am ০৭-০৮-২০১৭
 
 
 


হতাশা কাটিয়ে ইউরোপিয়ান ফুটবলের নতুন মৌসুমের শুরুটা ভালোভাবেই করেছে আর্সেন ওয়েঙ্গারের শিষ্যরা। পেনাল্টি শুটআউটে গতবারের প্রিমিয়ার লিগ শিরোপাজয়ী চেলসিকে হারিয়ে জিতেছে এফএ কমিউনিটি শিল্ড।

ইংল্যান্ডের ঘরোয়া ফুটবলে নতুন মৌসুম শুরুর আগে কমিউনিটি শিল্ড জয়ের লড়াইয়ে মুখোমুখি হয় গত মৌসুমের প্রিমিয়ার লিগ ও এফএ কাপজয়ী দল। সে হিসেবেই এবার মুখোমুখি হয়েছিল চেলসি ও আর্সেনাল।

মৌসুমে নিজেদের প্রথম প্রতিযোগিতামূলক ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই-ই চালিয়েছে ইংল্যান্ডের অন্যতম সেরা দুই দল। দারুণ উত্তেজনাপূর্ণ ম্যাচের নির্ধারিত ৯০ মিনিটের খেলা শেষ হয়েছিল ১-১ ব্যবধানের সমতা দিয়ে। শেষ পর্যন্ত পেনাল্টি শুটআউটে আর্সেনাল পেয়েছে ৪-১ ব্যবধানের জয়।

ওয়েম্বলি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটির প্রথমার্ধ কেটেছিল গোলশূন্য সমতা নিয়ে। দ্বিতীয়ার্ধের শুরুতেই এগিয়ে গিয়েছিল চেলসি। ৪৬ মিনিটে ম্যাচের প্রথম গোলটি করেছিলেন চেলসির উইঙ্গার ভিক্টর মোজেস। এই গোল শোধ করে খেলায় সমতা ফেরাতে ভালোই ঘাম ঝরাতে হয়েছে আর্সেনালকে। ৮২ মিনিটের মাথায় গানাররা পেয়েছে কাঙ্ক্ষিত সেই গোলের দেখা।

৮০ মিনিটের পর থেকে চেলসিকে অবশ্য খেলতে হয়েছে ১০ জনের দল নিয়ে। লাল কার্ড দেখে মাঠের বাইরে চলে যেতে হয়েছিল পেদ্রোকে। প্রতিপক্ষের এই দু‌র্বলতার সুযোগটা ভালোভাবেই কাজে লাগিয়েছে আর্সেনাল।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT