শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র ১৪৩০
Smoking
 
শুটিং হাউসে মারধর ও লাঞ্ছিত হন সৌমিক আহমেদ
প্রকাশ: ১০:০০ am ১৬-১০-২০১৭ হালনাগাদ: ০৩:২৫ pm ১৬-১০-২০১৭
 
 
 


রাজধানীর উত্তরার একটি শুটিং হাউসে মারধর করা হয়েছে তরুণ অভিনেতা সৌমিক আহমেদকে। জানা গেছে, উত্তরার ‘স্ক্রিপ্ট হাউস’ নামের ঐ শুটিং হাউসের ম্যানেজার ও কর্মীরা সৌমিক এবং তার ইউনিটকে মারধর ও লাঞ্ছিত করেছেন।

সৌমিক রবিবার শুটিং প্যাক-অ্যাপ করার পর শুটিংয়ের গাড়িতে ব্যাক করার জন বসে ছিলেন। দেখলেন শুটিং হাউসের ম্যানেজার গেট বন্ধ করে দিছে, সেইসাথে টেকনিশিয়ানদের গাড়িও আটকে রাখে। এ বিষয়ে কথা বলতে গেলে রীতিমতো মাস্তানি শুরু করে দেয়।  

সৌমিক বলেন, রবিবার গানচিলের একটি মিউজিক ভিডিওর কাজ করছিলাম ওই শুটিং হাউজে।

রাত ১১ টায় প্যাকড আপ করলে শুটিং হাউজের ওরা দাবি করেছিল, একদিনের পেমেন্ট অতিরিক্ত দিতে হবে। আমি প্রতিবাদ করতে গেলে গালিগালাজ করে। টেকনিশিয়ানদের পক্ষ নিয়ে কথা বলায় আমার ওপর চড়াও হয়, আমার গায়ে হাত তুলে, লাঠিসোটা নিয়ে এগিয়ে আসে মারতে। এরপর মারধর করে। পরে অন্যরা আমাকে টেনে বের করে নিয়ে আসে। 
 
খোঁজ নিয়ে জানা গেছে, ‘স্ক্রিপ্ট হাউস’ ম্যানেজারের নাম আলাউদ্দিন।

এ বিষয়ে অভিনেতা সৌমিক ফেসবুকেও একটি বিশদ স্ট্যাটাস দিয়েছেন, শরীরে আঘাতের চিহ্নের ছবিসহ বর্ণনা করেছেন গতকালের তিক্ত অভিজ্ঞতার কথা।দীর্ঘদিন কাজ করছি, কিন্তু এমন বাজে পরিস্থিতি এবং বাজে শুটিং হাউসে অনাকাঙ্ক্ষিত ঘটনা ইতোপূর্বে কখনোই ঘটেনি। হতাশ হলাম।
 
সৌমিক জানান, কোনও অভিনয় শিল্পী হিসেবে নয়, একজন সাধারণ মানুষ হিসেবে ঐ শুটিং হাউসটির এমন কর্মকাণ্ডে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন। যাতে আর কোন অভিনয় শিল্পী এবং কলাকুশলীদের বিপদে না পড়তে হয়, অপমানের শিকার না হতে হয়।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT