বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ ১৪৩১
Smoking
 
রোনালদোর একমাত্র গোলে হার এড়িয়ে সমতা রক্ষা করেছে রিয়েল মাদ্রিদ
প্রকাশ: ০৯:৪৪ am ১৮-১০-২০১৭ হালনাগাদ: ০৯:৪৭ am ১৮-১০-২০১৭
 
 
 


ক্রিস্তিয়ানো রোনালদোর একমাত্র গোলে হার এড়িয়ে সমতা রক্ষা করেছে রিয়েল মাদ্রিদ। টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে আত্মঘাতী গোলে পিছিয়ে পড়ে রোনালদোর একমাত্র গোলে ড্র নিয়ে মাঠ ছাড়েন তারা।

মঙ্গলবার রাতে সান্তিয়াগো বের্নাবেউয়েতে চ্যাম্পিয়ন্স লিগের ‘এইচ’ গ্রুপের ম্যাচটিতে ১-১ গোলে ড্র করে রিয়েল মাদ্রিদ। চ্যাম্পিয়ন্স লিগে এ নিয়ে টানা ১৭ ম্যাচ অপরাজিত থাকলো জিনেদানে জিদানের দল।

৪২ মিনিটে লুকা মডরিচ ও টনি ক্রুসের কল্যাণে ম্যাচের সেরা মুভ বলা যায়। শেষ মুহূর্তে মিডফিল্ডার ক্রসকে ঠেকাতে বক্সের মধ্যে ফাউল করেন উরের। পেনাল্টি পায় মাদ্রিদ। স্পটকিক থেকে মাদ্রিদকে সমতায় ফেরান রোনালদো। এর মধ্যে দিয়ে চ্যাম্পিয়নস লিগের চলতি আসরে পাঁচ গোল হলো রোনালদোর। কিন্তু ৫৪ মিনিটে ম্যাচের সবচেয়ে সহজ সুযোগটি মিস করেছেন করিম বেনজেমা। ক্যাসিমিরোর ক্রস গোলমুখ থেকে বেনজেমা হেড করলে দুর্দান্ত সেভ করেছেন টটেনহাম গোলরক্ষক হুগো লরেস।

রিয়াল - মাদ্রিদ ও টটেনহামের লড়াইয়ের মধ্যেও একটি বাড়তি লড়াই ছিল পর্তুগিজ রোনালদো ও ইংল্যান্ডের হ্যারি কেনের মধ্যে। কারো দলই না জেতায় , তাদের লড়াইটি থামল সমতায়। এই ড্রয়ের ফলে তিন ম্যাচ শেষে দুই দলের পয়েন্টই সাত।

 
 

আরও খবর

Daraz
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT