বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ৫ই বৈশাখ ১৪৩১
Smoking
 
ময়মনসিংহে হোটেলে হামলা ও ভাঙচুর,প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক গ্রেপ্তার
প্রকাশ: ১০:৩১ am ০৭-১০-২০১৭ হালনাগাদ: ১০:৩২ am ০৭-১০-২০১৭
 
 
 


ময়মনসিংহ রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে একতা হোটেলে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন হোটেল মালিক কবির খান। তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হামলায় জড়িত থাকার অভিযোগে পুলিশ আলীনূর হোসেন রনি নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। রনি ময়মনসিংহ মহানগর প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক।

ময়মনসিংহ ১ নম্বর পুলিশ ফাঁড়ির ইনচার্জ রুহুল কুদ্দুস খান এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও হোটেল মালিক কবির খান জানান, হোটেলের মালিকানা নিয়ে যুবলীগ নেতা আনিছুর রহমান টেপুর সঙ্গে তাঁর বিরোধ সৃষ্টি হয়। এর জের ধরে আনিসুর রহমান টেপুর নির্দেশে তাঁর ছেলে আলীনূর হোসেন রনি (৩৬) ও হৃদয়সহ চার-পাঁচজন অস্ত্রধারী তাঁর ওপর হামলা চালায়। এ সময় হামলাকারীরা হোটেলের আসবাবপত্র ভাঙচুর করে। ক্যাশবাক্স খুলে টাকা ও টেলিভিশনসহ মালামাল নিতে বাধা দেওয়ায় তাঁর ঘাড়ে ছুরি দিয়ে আঘাত করে।

পরে রক্তাক্ত অবস্থায় কবির খানকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) মুনসুর আহমদ জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। হামলার ঘটনায় আটক রনি মহানগর প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক।

রনির বাবা আনিসুর রহমান টেপু ময়মনসিংহ ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি এবং জেলা হোটেল শ্রমিক লীগের সাবেক সভাপতি। গত ৩১ আগস্ট বৃহস্পতিবার ভোরে ময়মনসিংহ পলিটেকনিক্যাল কলেজের সাবেক ভিপি ও জেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক আরিফ আহমেদ শান্ত (৩৪), জেলা স্বেচ্ছাসেবক লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক এস এম নাছিম (৪৫), মহানগর প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক আলীনূর হোসেন রনি (৩৬) এবং তাঁদের সহযোগী রবিউল ইসলাম খান সোহেল (৩৮) ও আরমান হোসেনকে (৩৮) গ্রেপ্তার করেছিল কোতোয়ালি মডেল থানার পুলিশ। তাঁদের ময়মনসিংহ পলিটেকনিক্যাল কলেজের শহীদ খাইরুল ছাত্রাবাসের দোতলার ২০৯ নম্বর কক্ষ থেকে অস্ত্র, গুলি ও ম্যাগাজিনসহ গ্রেপ্তার করা হয়। আলীনূর তাঁদেরই একজন। সম্প্রতি জামিনে মুক্তি পেয়েছেন।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT