শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র ১৪৩০
Smoking
 
মডেল রাউধার লাশ উত্তোলন
প্রকাশ: ১২:২৩ pm ২৪-০৪-২০১৭ হালনাগাদ: ১২:২৭ pm ২৪-০৪-২০১৭
 
 
 


রাজশাহী ইসলামি ব্যাংক মেডিক্যাল কলেজের শিক্ষার্থী ও আন্তর্জাতিক মডেল রাউধার লাশ উত্তোলন করা হয়েছে। সোমবার সকালে পুনঃময়নাতদন্তের জন্য নগরীর হেতেম খাঁ কবরস্থান থেকে লাশ উত্তোলন করা হয়।

প্রত্যক্ষর্দশীরা জানায়, সকাল সাড়ে ৯টার দিকে ম্যাজিস্ট্রেট ড. রক্তিম চৌধুরীর উপস্থিতিতে নগরীর হেতেম খাঁ কবরস্থান থেকে রাউধার লাশ উত্তোলন শুরু হয়। এসময় মামলার তদন্তকারী কর্মকর্তা আসমাউল হোসেনও উপস্থিত ছিলেন। পরে সকাল ১০টার দিকে লাশ উত্তোলন করা হয়। এরপর রাজশাহী মেডিক্যাল কলেজ মর্গে লাশ নিয়ে যাওয়া হয়।

জানা যায়, পুনঃময়নাতদন্তের জন্য তিন সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। রাজশাহী মেডিক্যাল কলেজের একজন চিকিৎসক এবং বাইরের দুইজন চিকিৎসক নিয়ে এ বোর্ড রাউধার লাশের পুনঃময়নাতদন্ত করবেন।

প্রসঙ্গত, গত ২৯ মার্চ দুপুরে রাজশাহী ইসলামী ব্যাংক মেডিক্যাল কলেজ হাসপাতালের ছাত্রী হোস্টেলের ২০৯ নম্বর কক্ষ থেকে রাউধার লাশ উদ্ধার করা হয়। তখন পুলিশ জানিয়েছিল, ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে রাউধা আত্মহত্যা করেছে। তবে পুলিশ পৌঁছানোর আগেই তার সহপাঠীরা রাউধার ঝুলন্ত লাশ নামিয়ে ফেলে।

গত ৩০ মার্চ রাউধার লাশ দেখতে রাজশাহীতে আসেন মালদ্বীপের রাষ্ট্রদূত আয়েশাথ শান শাকির এবং তার মা-বাবাসহ পরিবারের সদস্যরা। ৩১ মার্চ মেডিক্যাল বোর্ড গঠনের মাধ্যমে ময়নাতদন্ত সম্পন্ন হয়। পরে রাউধা আত্মহত্যা করেছেন বলে উল্লেখ করে প্রতিবেদন জমা দেয়া হয়। তবে মেয়েকে হত্যা করা হয়েছে দাবি করে গত ১০ এপ্রিল রাউধার বাবা রাজশাহী আদালতে একটি মামলা করেন।

এর আগে ঘটনার দিন একটি অপমৃত্যু মামলা হয়। দুটি মামলায় এখন তদন্ত করছে রাজশাহী সিআইডি পুলিশের পরিদর্শক আসমাউল হোসেন। এরই মধ্যে তিনি লাশ কবর থেকে উত্তোলন করে দ্বিতীয় বার ময়নাতদন্তের জন্য আবেদন করেন। আদালত তা গ্রহণ করে রাউধার লাশ কবর থেকে উত্তোলন করে পুনঃময়নাতদন্তের নির্দেশ দেন।

 

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT