শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র ১৪৩০
Smoking
 
ভবিষ্যতেও জনগণ উন্নত স্বাস্থ্যসেবা পাবে : প্রধানমন্ত্রী
প্রকাশ: ১২:৪৮ pm ২৮-১২-২০১৭ হালনাগাদ: ১২:৫৯ pm ২৮-১২-২০১৭
 
 
 


স্বাস্থ্য সেবা মানুষের কাছে আরো সহজতর করতে প্রতিটি বিভাগে মেডিক্যাল বিশ্ববিদ্যালয় করা হবে। উপজেলায় ডাক্তারদের আবাসিক সমস্যা সমাধান করা হবে। এসব কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের রাজস্ব বাজেটের অর্থ দ্বারা সংগৃহীত সরকারি এ্যাম্বুলেন্স বিতরণ কার্যক্রমের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। প্রধানমন্ত্রী বলেন, স্বাস্থ্যসেবার মানোন্নয়নে কমিউনিটি ক্লিনিকের জন্য ট্রাস্ট গঠন করা হবে। তা হলে কেউ ইচ্ছে করলেই এটি আর বন্ধ করতে পারবে না। এতে করে ভবিষ্যতেও জনগণ উন্নত স্বাস্থ্যসেবা পাবে।

তিনি আরও বলেন, এখন ডাক্তাররা নিয়োগ পাওয়ার পর মফস্বলে পোস্টিং হলেই ঢাকায় চলে আসেন। এভাবে চলে আসার ইচ্ছা থাকলে তাদের চাকরি ছেড়ে ঢাকার প্রাইভেট ক্লিনিকে চাকরি নেয়ার পরামর্শ দেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, আমাদের অনেক শিক্ষার্থী এখন পড়াশোনা করছেন। প্রয়োজনে তাদের নিয়োগ নেওয়া হবে। তারা এসে প্রত্যন্ত এলাকায় চিকিৎসা দেবে। আমরা তাদের নিয়োগ দেব। একই সময় পটুয়াখালী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানকে শপথ পড়ান প্রধানমন্ত্রী।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT