বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ ১৪৩১
Smoking
 
পঞ্চগড়ে ছিনতাইয়ের অভিযোগে দুই যুবককে গণধোলাই দিয়েছেন স্থানীয়রা
প্রকাশ: ০১:১৮ pm ১৬-১০-২০১৭ হালনাগাদ: ০১:২৮ pm ১৬-১০-২০১৭
 
 
 


পঞ্চগড় শহরে ছিনতাইয়ের অভিযোগে দুই যুবককে গণধোলাই দিয়েছেন স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে তাঁদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে থানায় নিয়ে যায়।

গতকাল রোববার রাতে শহরের ট্রাক টার্মিনাল এলাকা থেকে ওই দুই যুবককে আটক করে পুলিশ। 

আটক দুজন হলেন পঞ্চগড় শহরের ডোকরোপাড়া গ্রামের টিপু সুলতান (৩৫) ও ধাক্কামারা এলাকার বাগানবাড়ি গ্রামের দেলোয়ার হোসেন (৩৫)।

পঞ্চগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হাসান সরকার স্থানীয়দের বরাত দিয়ে জানান, গতকাল রাত সোয়া ৮টার দিকে নাটোরের নলডাঙ্গা উপজেলার পান ব্যবসায়ী খোরশেদ ও আলতাফ হোসেন স্থানীয় হাটে আট লাখ টাকার পান বিক্রি করেন। সেই টাকা নিয়ে তাঁরা একটি রিকশায় করে পঞ্চগড় শহরের ট্রাক টার্মিনাল এলাকায় যাচ্ছিলেন।

ওসি জানান, চারটি মোটরসাইকেলে করে আট যুবক শহরের মিলগেট এলাকায় ওই দুই ব্যবসায়ীর রিকশার গতিরোধ করেন। তাঁরা ব্যবসায়ীদের বুকে নকল পিস্তল ঠেকিয়ে টাকা ছিনতাইয়ের চেষ্টা করেন। পরে ব্যবসায়ীদের চিৎকার শুনতে পেয়ে স্থানীয় লোকজন গিয়ে একটি মোটরসাইকেলসহ টিপু সুলতান ও দেলোয়ারকে গণধোলাই দেন। অন্যরা পালিয়ে যান।

ওসি রবিউল হাসান জানান, ঘটনাস্থল থেকে একটি মোটরসাইকেল ও একটি নকল পিস্তল উদ্ধার করা হয়েছে। আটক দুজনকে থানায় রাখা হয়েছে। অভিযোগকারীদের জিজ্ঞাসাবাদ ও তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 
 

আরও খবর

Daraz
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT